শিরোনাম
প্রকাশ : ২২ মার্চ, ২০২১ ০১:৩৮
আপডেট : ২২ মার্চ, ২০২১ ০২:৫৯
প্রিন্ট করুন printer

বড় বোনের সাথে রাগ করে ছোট ভাইয়ের আত্মহত্যা

নেত্রকোনা প্রতিনিধি

বড় বোনের সাথে রাগ করে ছোট ভাইয়ের আত্মহত্যা
খাইরুল ইসলাম

নেত্রকোনার দুর্গাপুরে বড় বোনের সাথে রাগ করে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেছে ১০ বছর বয়সী ছোট ভাই খাইরুল ইসলাম।

রবিবার সন্ধ্যায় সদর ইউনিয়নের ফারংপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। রাতেই পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। খাইরুল ওই গ্রামের সোলেমান মিয়ার ছেলে। 

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, খাইরুল পড়াশোনা বাদ দিয়ে বাড়ির পাশেই সোমেশ্বরী নদীর বালু উত্তোলনের ড্রেজারের পুরাতন পাইপ ও ভাঙ্গারি বিক্রি করে এলাকার বখাটে ছেলেদের সাথে ঘুরে বেড়াত। পরিবার থেকে একাধিকবার শাসন করা হলেও কারো কথাই শুনতো না খাইরুল। 

এ নিয়ে রবিবার বিকেলেও বড় বোন তাকে শাসন করে। পরে রাগ করে লাকড়ি রাখার ঘরে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করে খাইরুল। বড় বোন রাতের রান্নার জন্য লাকড়ি আনতে গিয়ে গলায় গামছা প্যাঁচানো অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখে চিৎকার দেয়। এ সময় পরিবারের সদস্যসহ স্থানীয়রা দ্রুত ছুটে এসে অচেতন অবস্থায় খাইরুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
 
এ ব্যাপারে দুর্গাপুর থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। সেইসাথে মরদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন দুর্গাপুর থানা ওসি শাহ নুর এ আলম।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর