শিরোনাম
প্রকাশ : ৩ মে, ২০২১ ২২:১১
প্রিন্ট করুন printer

কলাপাড়ায় ‘নো মাস্ক নো সার্ভিস’

কলাপাড়া প্রতিনিধি

কলাপাড়ায় ‘নো মাস্ক নো সার্ভিস’

করোনাভাইরাস বিস্তার রোধে পটুয়াখালীর কলাপাড়ায় ‘নো মাস্ক নো সার্ভিস’ কর্মসূচি গ্রহণ করা হয়েছে। ব্যবসায়ী, ক্রেতা ও সকল মানুষের মাস্ক পরা নিশ্চিত করতে জনসচেতনতা মূলক বিশেষ এ উদ্যোগ। 

সোমবার শেষ বিকালে পৌর শহর ব্যবসায়ী সমিতি এ কার্যক্রম চালু করেন। প্রতিটি দোকানে লাগানো হয়েছে ‘নো মাস্ক নো সার্ভিস’ লেখা সম্বলিত স্টীকার। এছাড়া ক্রেতা ও পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়। 

এসময় পৌর শহর ব্যবসায়ী সমিতির সভাপতি দিদার উদ্দিন আহম্মেদ মাসুম, সাধারণ সম্পাদক মো. ফিরোজ শিকদার, কলাপাড়া থানা ওসি (তদন্ত) আসাদুর রহমান, ব্যবসায়ী সমিতির দপ্তর সম্পাদক বিএম খালেক, অর্থ সম্পাদক মো. ফরিদ উদ্দিন বিপু, সদস্য বিল্লাল খান কাবুল, মো. ফরিদ, সুমন মল্লিকসহ ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

পৌর শহর ব্যবসায়ী সমিতির অর্থ সম্পাদক মো. ফরিদ উদ্দন বিপু বলেন, পৌর শহরের প্রতিটি দোকানে লাগানো হয়েছে ‘নো মাস্ক নো সার্ভিস’ লেখা সম্বলিত স্টিকার। এছাড়া ক্রেতা ও পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়। এসময় হ্যান্ড মাইক দিয়ে সচেতনতামূলক প্রচারণা করা হয়েছে। 

কলাপাড়া পৌর শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো. ফিরোজ শিকদার বলেন, বৈশ্বিক মহামারি করোনাভাইরাস বিস্তার রোধে সচেতনতার লক্ষ্যে কলাপাড়া পৌর ব্যবসায়ী সমিতির উদ্যোগে ‘নো মাস্ক, নো সার্ভিস’ কর্মসূচি গ্রহণ করা হয়েছে। যারা মাস্ক পরবেন না তাদের কোনো সেবা দেওয়া হবে না।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর