শিরোনাম
প্রকাশ : ৩ জুন, ২০২১ ১৩:৫১
প্রিন্ট করুন printer

পাকস্থলীতে ইয়াবা বহনে গ্রেফতার ৪

কুমিল্লা প্রতিনিধি:

পাকস্থলীতে ইয়াবা বহনে গ্রেফতার ৪
Google News

কুমিল্লার কোতয়ালি থানা এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি দল। অভিযানে পাকস্থলীতে করে অভিনব কায়দায় বহনকালে ১৪ হাজার ৫৬৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ চারজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মাদক ব্যবসায়ীরা হলো কক্সবাজার জেলার পেকুয়া থানার বাম্বুলাপাড়া গ্রামের আলী আহমেদের ছেলে মো. আবুল কাশেম (৩০), মাদারীপুর জেলার সদর উপজেলার কুমড়াখালী গ্রামের দেলোয়ার শেখের ছেলে মো. রনি শেখ (২১), কক্সবাজার জেলার কুতুবদিয়া থানার হায়দারপাড়া গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে মফিজ আলম (৩২) এবং  বান্দরবান জেলার লামা থানার ইআনছা গ্রামের আবু ফয়েজের ছেলে মো. মুজিবুল্লাহ (৩৫)।  

অভিযানে পাকস্থলীতে পরিবহনকালে মফিজ আলমের (৩২) নিকট থেকে ৫,০০০ পিস ও মো. মুজিবুল্লাহর (৩৫) নিকট থেকে ৩,০৬৫ পিস এবং মো. আবুল কাশেমের (৩০) নিকট থেকে তিন হাজার পিস ও  মো. রনি শেখের (২১)  নিকট থেকে ৩,৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। বুধবার সন্ধ্যায় তাদের গ্রেফতার করা হয়।   

র্যার-১১ এর কোম্পানি কমান্ডার তালুকদার নাজমুছ সাকিব বৃহস্পতিবার জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় তারা দীর্ঘদিন যাবত কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। আসামিদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালি থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। 

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর