১৫ জুন, ২০২১ ১৮:৩৫

নারায়ণগঞ্জে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার

নারায়ণগঞ্জ সদর উপজেলার এলাকা থেকে আন্তঃজেলা ডাকাত দলের পাচঁ সদস্যকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। সোমবার মধ্যরাতে উপজেলার ফতুল্লার আলীগঞ্জ গুদারাঘাট সংলগ্ন খেলার মাঠ থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা মডেল থানার দাপা ইদ্রারপুর এলাকার আবদুল কাদিরের ছেলে ইমরান (২০), একই এলাকার মোহন খানের ছেলে জসিম (২০), আলীগঞ্জ এলাকার কামাল হাসানের ছেলে আয়নাল(২১), চিতাশাল খাল পাড় এলাকার কামাল মিয়ার ছেলে আলী (৩৫), বরিশাল আমতলী এলাকার মত রহমান মিয়ার ছেলে বাপ্পি (২২)। 

এ সময় গ্রেফতারকৃতদের নিকট থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ধারালো অস্ত্র সহ বিভিন্ন সরাঞ্জাম উদ্ধার করে পুলিশ।

থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক সুকান্ত দত্ত ও উপ-পরিদর্শক শাহাদাত হোসেন সঙ্গীয় ফোর্স সহ আলীগঞ্জ গুদারাঘাট খেলার মাঠে অভিযান চালিয়ে দেশীয় তৈরী ধারালো অস্ত্র ও ডাকাতি,চুরি- ছিনতাইয়ের কাজে ব্যবহৃত সরঞ্জামসহ ডাকাত ও ছিনতাইকারী দলের পেশাদার ৫ সদস্যকে গ্রেফতার করে পুলিশ।এ সময় পুলিশ উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হয় আরো কয়েকজন।

ফতুল্লা মডেল থানার অফির্সার ইনর্চাজ রকিবুজ্জামান জানান, গ্রেফতারকৃতরা পেশাদার চুরি, ছিনতাইকারী ও ডাকাত দলের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর