৩০ আগস্ট, ২০২১ ২০:৪৫
সংবাদ সম্মেলন

প্যানেল মেয়রের নির্যাতন নিপীড়ন থেকে রক্ষার দাবি কাউন্সিলরদের

নাটোর প্রতিনিধি

প্যানেল মেয়রের নির্যাতন নিপীড়ন থেকে রক্ষার দাবি কাউন্সিলরদের

নাটোরে সংবাদ সম্মেলন করে পৌরসভার ৬নং কাউন্সিলর ও প্যানেল মেয়র আরিফুর রহমান মাসুমের নির্যাতন নিপীড়ন ও লাঞ্চনার হাত থেকে রক্ষা করতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করলেন পৌরসভার কাউন্সিলররা। 

দুপুরে শহরের একটি রেস্তোরায় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ৩নং ওয়ার্ড কাউন্সিলর নান্নু শেখ। এ সময় তিনি বলেন, যে কোন কারণ অকারণে পৌরসভার অভ্যন্তরে নিজে ও তার সন্ত্রাসীদের দিয়ে পৌরসভার কাউন্সিলর ও কর্মচারী কর্মকর্তাদের নির্যাতন মারপিট ও লাঞ্চিত করে মাসুম। কেউ প্রতিবাদ করলেও তাকেও নির্যাতনের শিকার হতে হয় মাসুমের হাতে। এছাড়া বিভিন্ন চাঁদাবাজী ও সন্ত্রাসী কর্মকাণ্ড নিয়মিতই করে আসছেন ওই কাউন্সিলর। রাজনৈতিক প্রভাব খাটিয়ে দলের অনেক নেতাকর্মীও তার হাতে হামলার শিকার হয়েছেন ও গুলিবিদ্ধ হয়ে চিকিৎসা নিয়েছেন। গত ২৪ আগস্ট তার ও তার সন্ত্রাসীদের হাতে মারপিটের শিকার হন কাউন্সিলর নান্নু। এ ঘটনায় তিনি থানায় মামলা করলেও কোন বিচার পাননি তিনি। অবিলম্বে মাসুমকে গ্রেফতার ও শাস্তির দাবি করেন তারা। এ সময় পৌরসভার অন্যান্য কাউন্সিলররাও উপস্থিত ছিলেন। 

এর আগে এঘটনায় বিচার চেয়ে মানববন্ধন করে নান্নু ও তার সমর্থক এবং কাউন্সিলরা। এদিকে, ওই মানববন্ধন ও মামলার প্রতিবাদে একটি সংবাদ সম্মেলনে মাসুমও তার উপর হামলা করা হয়েছে বলে দাবি করেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন  

সর্বশেষ খবর