২১ সেপ্টেম্বর, ২০২১ ২০:২৮

ডেমরায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

ডেমরায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

রূপগঞ্জের পাশে ডেমরায় ডেমরা-রামপুরা সড়কে পাশে স্নিগ্ধা নামে একটি নার্সারির পেছন থেকে অজ্ঞাত (৩০) হাত-পা বাঁধা এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বিকালে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এর আগে সিআইডির ক্রাইম সিন ইউনিট শনাক্তের জন্য মৃতের ডিএনএ ও আঙ্গুলের ছাপসহ প্রয়েজনীয় নমুনা সংগ্রহ করেছে। বেলা ১১টায় আমুলিয়া মডেল টাউন সংলগ্নে এ লাশ চোখে পড়ে। মৃতের হাত-পা সাদা রশি দিয়ে বাঁধা ও গলায় সাদা রশি পেচানো ছিল। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, সোমবার দিবাগত গভীর রাতে কে কারা ওই যুবককে হাত-পা বেঁধে শ্বাসরোধ করে হত্যা করে এখানে ফেলে চলে গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলাবার বেলা ১১টার দিকে নার্সারিতে গাছ কিনতে আসেন এক ভদ্রলোক। তিনি গাছ দেখতে দেখতে নার্সারির পেছন দিকে গিয়ে দেখেন পেছনে একটি মানুষ শুয়ে আছে। পরে নার্সারির মালিক আজাদকে ডেকে নিয়ে কাছ থেকে দেখেন হাত-পা বাঁধা ও গলায় সাদা রশি পেচানো এক যুবক পড়ে আছে। এ ঘটনায় তারা পুলিশে খবর দিলে মঙ্গলবার দুপুরে পুলিশ ঘটনাস্থলে আসেন। এদিকে ঘটনাস্থল পরিদর্শনে আসেন ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার শাহ্ ইফতেখার আহম্মেদ ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার দ্বীন মোহাম্মদ। 

এ বিষয়ে ডেমরা থানার ওসি খন্দকার নাসির উদ্দিন বলেন, খবর পেয়ের পুলিশ ঘটনাস্থলে আসে। পরে সিআইডির ক্রাইম সিন ইউনিটের কার্যক্রম ও লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে লাশের পরিচয় পাওয়া যায়নি। আর এ বিষয়ে যথাযোগ্য আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর