১৯ জানুয়ারি, ২০২২ ১৯:৪২

হালুয়াঘাটে ২ জনের লাশ উদ্ধার

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

হালুয়াঘাটে ২ জনের লাশ উদ্ধার

প্রতীকী ছবি

ময়মনসিংহের হালুয়াঘাটে হত্যা ও আত্মহত্যার অভিযোগে পৃথকস্থান থেকে ২ জনের লাশ উদ্ধার করেছে হালুয়াঘাট পুলিশ। থানা পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার নিশ্চিন্তপুর গ্রামে স্বপন মিয়ার কন্যা লিয়ার (১৯) সাথে এক বছর আগে বিয়ে হয় খরমা গ্রামের আবুল হোসেনের পুত্র জীবন মিয়ার। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য মারপিটসহ সংসারে ঝগড়া-বিবাদ চলে আসছিল। এর জের ধরে মঙ্গলবার সকালে স্বামীর বাড়ি থেকে লিয়ার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় হালুয়াঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। আজ বুধবার সকালে স্বামী জীবন ও শ্বশুর আবুল হোসেনকে আদালতে প্রেরন করা হয়েছে। 
অপরদিকে উপজেলার গাজিরভিটা ইউনিয়নের গাবরাখালী গ্রামে জিন্নত আলীর ছেলে আব্দুল কুদ্দুস (২৬) নেশার টাকা না পেয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া যায়। 

পরিবার ও স্থানীয় লোকজন জানায়, দীর্ঘদিন ধরে নেশাগ্রস্থ ছিলো আব্দুল কুদ্দুস। টাকার জন্য প্রতিনিয়তই তার বাবা মাকে মারপিট করতো। এর আগেও নেশার টাকা না পেয়ে বিষপানে আত্মহত্যার চেষ্টা করে বলে জানা যায়। 
মঙ্গলবার সকালে টাকার জন্য বাবা-মার সাথে ঝগড়া করে বাড়িতে থেকে চলে যাওয়ায় তাকে অনেক খোজাখুজি করেও পাওয়া যায়নি। আজ সকালে নিজ বাড়ীর কাছাকাছি গাবরাখালী পাহাড়ে সংলগ্নে প্রায় ৫০ ফুট উপরে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় স্থানীয়রা। এ ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে বলে জানায় হালুয়াঘাট থানার এসআই হাবিবুর রহমান। 

পৃথক দুটি ঘটনার সত্যতা নিশ্চিত করে (ওসি তদন্ত) ইমরান আল হোসাইন বলেন, দুটি ঘটনায় একটি হত্যা মামলা ও অপরটি অপমৃতু্যু মামলা রুজু হয়েছে। হত্যা মামলায় স্বামী ও শ্বশুরকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর