২৪ মে, ২০২২ ১৩:২৯

কালীগঞ্জে আনসার ভিডিপির উপজেলা সমাবেশ অনুষ্ঠিত

ঝিনাইদহ প্রতিনিধি

কালীগঞ্জে আনসার ভিডিপির উপজেলা সমাবেশ অনুষ্ঠিত

কালীগঞ্জে আনসার ভিডিপির উপজেলা সমাবেশ অনুষ্ঠিত

‘শান্তি, শৃঙ্খলা, উন্নয়ন, নিরাপত্তায় সর্বত্র আমরা’-এই স্লোগানে ঝিনাইদহের কালীগঞ্জে আনসার ভিডিপির উপজেলা সমাবেশ-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে উপজেলা অডিটোরিয়ামে এ সমাবেশের আয়োজন করেন কালীগঞ্জ উপজেলা আনসার ভিডিপি অফিস। এতে সভাপতিত্ব করেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্তকর্তা সাদিয়া জেরিন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনোয়ারুল আজীম আনার এমপি। বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন আনসার ভিডিপির জেলা কমান্ড্যান্ট আশিকউজ্জামান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিক, মেয়র আশরাফুল আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, ওসি আব্দুর রহিম মোল্লা, কালীগঞ্জ উপজেলা আনসার ভিডিপির ভারপ্রাপ্ত কর্মকর্তা কৃষ্ণ চন্দ্র শাহ ও সদর উপজেলার আনসার কর্মকর্তা ফরহাদসহ বিভিন্ন পর্যায়ে ২শ’ আনসার ভিডিপি সদস্য-সদস্যা।

সমাবেশ শেষে আনসার ভিডিপি সংগঠনের ভাল কাজের স্বীকৃতি স্বরূপ পৌর এলাকার ২নং ওয়ার্ড দলনেতা সুমন হোসেনকে একটি বাইসাইকেল ও ১নং ওয়ার্ড দলনেত্রী সুপানা খাতুনকে একটি সেলাই মেশিন প্রদান করা হয়। সেসময় উপস্থিত আমন্ত্রিত প্রধান অতিথি ও বিশেষদেরকেও বিভিন্ন উপহার সামগ্রী দেওয়া হয়। এর আগে বেলুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ সূচনা ঘোষণা করা হয়।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর