১৪ জুলাই, ২০২২ ২৩:০০

কুমিল্লায় যুবলীগ নেতার ওপর হামলা, গাড়ি ভাঙচুর

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় যুবলীগ নেতার ওপর হামলা, গাড়ি ভাঙচুর

আহত শাহজালাল মজুমদার (বামে), তার ওপর হামলার পর অস্ত্র হাতে জুয়েলের (ডানে) একটি ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে

কুমিল্লার চৌদ্দগ্রামে যুবলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান শাহজালাল মজুমদারের ওপর হামলা চালানো হয়েছে। ভাঙচুর করা হয়েছে তাকে বহনকারী প্রাইভেটকারটিও। তাকেসহ গাড়ির চালককে পিটিয়ে আহতও করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউনিয়নের নালঘর বাজারে এ হামলা চালানো হয়। শাহজালাল মজুমদার চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগের আহ্বায়ক এবং ৪ নম্বর শ্রীপুর ইউনিয়নের চেয়ারম্যান। 

শাহজালাল মজুমদার সাংবাদিকদের জানান, তিনি তার দল আওয়ামী লীগের একটি পক্ষের রাজনৈতিক রোষাণলের শিকার। এর জের ধরে তিনটি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি মনিরুজ্জামান জুয়েলের নেতৃত্বে নালঘর পশ্চিমবাজার সামাদ মেম্বারের বাড়ির সামনে সাত-আটজন অস্ত্রধারী তার ওপর হামলা চালায়। তাকে বহন করা গাড়ি ভাঙচুর করে। এসময় তাকে ও গাড়ির চালককে পিটিয়ে জখম করা হয়। তার ওপর হামলার ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। 

শাহজালাল মজুমদারের ওপর হামলার ঘটনার পর জুয়েলের অস্ত্র হাতের একটি ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে। নিজেকে যুবলীগ নেতা পরিচয় দেওয়া জুয়েল এর আগেও দলের বিভিন্ন কর্মসূচিতে অস্ত্র হাতে মহড়া দিতেন বলে জানা গেছে।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভরঞ্জন চাকমা জানান, ঘটনার পর সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর