১৫ আগস্ট, ২০২২ ১৬:৪৩

পিরোজপুরে নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরে নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

পিরোজপুরে নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

পিরোজপুরে নানা আয়োজনের মধ্যে দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। সোমবার সকালে দিবসটি পালন উপলক্ষে পিরোজপুর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। পরে জেলা আওয়ামী লীগের আয়োজনে একটি শোক র‌্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শহরের বঙ্গবন্ধু চত্বরে গিয়ে শেষ হয়।

সকাল ১০টায় জেলা প্রশাসনের আয়োজনে শহরের বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম এ আউয়াল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাকিম হাওলাদার, পৌর মেয়র মো. হাবিবুর রহমান মালেক, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মজিবুর রহমান খালেক, আওয়ামী লীগ নেতা ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসাহাক আলী খান পান্নাসহ জেলার বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠন।

পরে জেলা প্রশাসকের কার্যালয় মিলনায়তনে জেলা প্রশাসনের আয়োজনে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এছাড়া জেলার ভান্ডারিয়া উপজেলায় শোক দিবস উপলক্ষে ব্যাপক কর্মসূচি পালন করা হয়েছে। সকালে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলামের নেতৃত্বে শোক র‌্যালি করে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী।

বিডি প্রতিদিন/এমআই

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর