১৮ আগস্ট, ২০২২ ১৫:৫৫

পার্বতীপুরে দাদন ব্যবসায়ীর বিচার দাবিতে মানববন্ধন

দিনাজপুর প্রতিনিধি

পার্বতীপুরে দাদন ব্যবসায়ীর
বিচার দাবিতে মানববন্ধন

দিনাজপুরের বড়পুকুরিয়া খনি এলাকার দাদন ব্যবসায়ী আনোয়ারুলের বিচার দাবিতে মানববন্ধন করেছে স্থানীয় ভুক্তভোগী মানুষেরা। মানববন্ধন শেষে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ করা হয়। বৃহস্পতিবার পার্বতীপুরের বড়পুকুরিয়া খনি এলাকার হামিদপুর ইউনিয়নের সুন্দরী মোড় এলাকায় সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ঘণ্টাব্যাপী মানববন্ধন পালন করা হয়।

মানববন্ধনে ভুক্তভোগীদের মধ্যে বক্তব্য রাখেন, অধ্যক্ষ আব্দুল কাদের, শিক্ষক আবুল হোসেন, আলহাজ্ব আবুল কালাম, ব্যবসায়ি আমিনুল ইসলাম, তাইজুল ইসলাম, মো. রিয়ন, প্রতিবন্ধী মজমুল হক, গৃহবধূ নার্গিস বানু, মো. নুরুল্লাহ, রতন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, আনোয়ারুল ইসলাম বড়পুকুরিয়া এলাকার একজন দাদন ব্যবসায়ী, সে নিজ এলাকায় মাদক ব্যবসা চালানোসহ চেক জালিয়াতি, মামলাবাজিসহ বিভিন্ন অপরাধ করে আসছে। এলাকাবাসীর দাবি এবং আকুতি এই ব্যক্তি ও তার সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে এলাকাবাসীকে রক্ষা এবং তার শাস্তির দাবি জানান। দাদন ব্যাবসায়ী আনোয়ারুল ইসলামের বিরুদ্ধে মাদক, নারী ও শিশু নির্যাতন, চিটিং, ধর্ষণসহ একাধিক মামলা রয়েছে বলে জানান তারা।  

বি ডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর