১ সেপ্টেম্বর, ২০২২ ১৬:৫৫

বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীতে দিনাজপুরে বর্ণাঢ্য র‌্যালি

দিনাজপুর প্রতিনিধি

বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীতে 
দিনাজপুরে বর্ণাঢ্য র‌্যালি

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দিনাজপুরে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেছে।

বৃহস্পতিবার বেলা ১২টায় দিনাজপুর জেলা বিএনপির সভাপতি এ্যাড. মোফাজ্জল হোসেন দুলাল ও সাধারণ সম্পাদক বখতিয়ার আহমেদ কচির নেতৃত্বে দিনাজপুর ইনস্টিটিউট মাঠ প্রাঙ্গণ থেকে বর্ণাঢ্য র‌্যালিটি বের হয়ে শহরের লিলির মোড়, বুটিবাবুর মোড়, মুন্সিাড়া একাডেমী গলি হয়ে পুনরায় দিনাজপুর ইনস্টিটিউট মাঠে এসে শেষ হয়। 

এর আগে পৌরসভার বিভিন্ন ওয়ার্ড হতে বিএনপি ও বিভিন্ন অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে ইনস্টিটিউট মাঠে এসে সমবেত হয়। বেলা ১২টা বাজার আগেই ইনস্টিটিউট মাঠ কানায় কানায় ভরে যায় ও নেতাকর্মীদের শ্লোগানে মূখরিত হয়ে উঠে। র‌্যালির পূর্বে দলীয় সংগীত পরিবেশন করা হয়।
র‌্যালিতে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম।

র‌্যালিপূর্ব সমাবেশে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, জেলা বিএনপির সভাপতি এ্যাড. মোফাজ্জল হোসেন দুলাল, সাধারণ সম্পাদক বখতিয়ার আহমেদ কচি, জেলা তাঁতীদলের সভাপতি রেজাউল ইসলাম। 
পরে বিএনপির কারাবন্দি চেয়ারপার্সন বেগম খালেদার সুস্থতা কামনাসহ দেশ, জাতি ও মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে মুনাজাত পরিচালনা করেন জেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট মোফাজ্জল হোসেন দুলাল।

বিডি প্রতিদিন/এএ  

সর্বশেষ খবর