৮ সেপ্টেম্বর, ২০২২ ১৯:৫২

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

প্রতীকী ছবি

গাজীপুরে প্রাইভেটকার চাপায় রিক্সাভ্যান আরোহী এক ব্যবসায়ী নিহত ও ভ্যান চালক আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সদর থানাধীন মাস্টারবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহত সিরাজুল ইসলাম (৪০) ঢাকার খিলক্ষেত এলাকার নজির আহমেদের ছেলে। তিনি বৈদ্যুতিক কাজের ঠিকাদার ছিলেন। আহত ভ্যান চালকের নাম বাবুল মিয়া (৪৫)।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সদর থানার এস আই আরিফ বিশ্বাস স্থানীয়দের বরাত দিয়ে জানান, বৃহষ্পতিবার দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা চৌরাস্তা থেকে কিছু পিভিসি পাইপ একটি রিক্সাভ্যানে নিয়ে মাস্টরবাড়ির দিকে যাচ্ছিলেন বৈদ্যুতিক কাজের ঠিকাদার সিরাজুল ইসলাম। দুপুর দুইটার দিকে ভ্যানটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাস্টারবাড়ির বাসস্ট্যান্ডের পার্শ্ববর্তী মলি ফুয়েল পাম্পের সামনে পৌছে। এসময় একটি প্রাইভেটকার বেপরোয়া গতিতে পার্শ্ববর্তী সড়ক থেকে মহাসড়কে উঠে রিক্সাভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যান চালক বাবুল মিয়া (৪৫) ও আরোহী সিরাজুল ইসলাম (৪০) সড়কের উপর ছিটকে পড়েন।

পরে প্রাইভেটকারটি তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে সিরাজুল ইসলামকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহত বাবুল মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। 

বিডি প্রতিদিন/এএ 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর