৪ অক্টোবর, ২০২২ ১২:৫৮

টেকনাফে অস্ত্রসহ রোহিঙ্গা সন্ত্রাসী আটক

টেকনাফ প্রতিনিধি

টেকনাফে অস্ত্রসহ রোহিঙ্গা সন্ত্রাসী আটক

কক্সবাজারের টেকনাফের উনচিপ্রাং ২২নং ক্যাম্প এলাকায় অভিযান চালিয়ে ইসলাম গ্রুপের সক্রিয় সদস্য মোহাম্মদ সাকের (২১) নামে এক রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। এ সময় তার কাছ থেকে একটি অস্ত্র ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

আজ মঙ্গলবার ভোররাতে হোয়াইক্যং ইউনিয়নের ওই এলাকা থেকে তাকে আটক করা হয়। তিনি উনচিপ্রাং ২২ ক্যাম্পের ডি/ -ব্লকের, ঘর-৪০ বাসিন্দা হোসেন আহমেদের ছেলে।

১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) এর অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) মোহাম্মদ হাসান বারী নূর গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, মঙ্গলবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে এপিবিএন পুলিশের একটি দল উনচিপ্রাং ২২ ক্যাম্পের ডি/৩-ব্লক এলাকায় অভিযান চালিয়ে ইসলাম গ্রুপের সক্রিয় সদস্য রোহিঙ্গা মো. সাকেরকে আটক করা হয়েছে। এ সময় ধৃতের দেখানো মতে ডি ব্লকের পানির ট্যাংকির উত্তর পার্শ্বে গাছের পাশে পাহাড়ের ঢালে মাটির গর্ত থেকে একটি পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, উদ্ধারকৃত অস্ত্র-গুলিসহ আটক রোহিঙ্গার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নিতে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর