১৪ অক্টোবর, ২০২২ ২২:৩০

নড়িয়ায় ট্রলারে ডাকাতি, যাত্রীদের টাকা স্বর্ণালংকার লুট

শরীয়তপুর প্রতিনিধি

নড়িয়ায় ট্রলারে ডাকাতি, যাত্রীদের টাকা স্বর্ণালংকার লুট

প্রতীকী ছবি

শরীয়তপুরের নড়িয়া উপজেলায় প্রত্যন্ত চরাঞ্চল নওপাড়ার পদ্মা নদীতে একটি যাত্রীবাহী ট্রলারে ডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে। এতে যাত্রীদের জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল ফোন লুটে নেয় ডাকাত দলের সদস্যরা। নওপাড়া এলাকার বাসিন্দা শরীয়তপুর সরকারী কলেজের প্রভাষক মাসুদ রানা ও নওপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সোহেল মুন্সি বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে মুন্সিগঞ্জ জেলার দিঘীরপাড় বাজার থেকে নওপাড়ার উদ্দেশে ট্রলারটি ছেড়ে আসে। ট্রলারটি সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নওপাড়া এলাকার গুচ্ছ গ্রামের কাছাকাছি পৌঁছালে স্পীডবোটে এসে একদল ডাকাত দেশীয় অস্ত্র দিয়ে ট্রালারের যাত্রীদের জিম্মি করে ফেলে। এসময় যাত্রীদের কাছ থেকে নগদ টাকা, স্বার্ণালংকার ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় তারা। 

ওই ট্রলারের যাত্রী চরআত্রা গ্রামের বাসিন্দা সালাউদ্দিন মোল্লা জানান, নওপাড়া গুচ্ছ গ্রামের কাছে আসার সাথে সাথে স্পীডবোট দিয়ে একদল ডাকাত ট্রলারে উঠে আমাদের জিম্মি করে ফেলে। প্রাণের ভয়ে যার কাছে যা ছিল সব দিয়ে দিয়েছি। আমার কাছে ২১শ টাকা ছিল আর একটি মোবাইল ছিল। সব নিয়ে গেছে। 

ট্রলারের অপর যাত্রী চরআত্রা আনিস হাওলাদার বলেন, সব মিলিয়ে অন্তত ৩ লক্ষ টাকা এবং ৩০ টিরও বেশী মোবাইল ফোন নিয়ে গেছে তারা। মহিলাদের সাথে থাকা স্বর্ণালংকার নিয়ে গেছে। 

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবির হোসেন বলেন, এ বিষয়ে থানায় কেউ কিছু জানায়নি। আমরা বিষয়টি জানার চেষ্টা করছি। এমন ঘটনার সাথে জড়িতদের অবশ্যই আইনের হাতে সোপর্দ করা হবে।     

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর