১৮ ডিসেম্বর, ২০২২ ২২:০৫

কুমিল্লায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে দুইজন নিহত

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে দুইজন নিহত

কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের কুমিল্লার দেবিদ্বারে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের আরোহী দুই কিশোর নিহত হয়েছেন। রবিবার দেবিদ্বার উপজেলার ফুলগাছতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, ব্রাহ্মণপাড়া উপজেলার লাড়ুচৌ গ্রামের ব্যবসায়ী মো শরীফ মিয়ার ছেলে মো. আরিফ (১৭) ও দেবিদ্বার উপজেলার পশ্চিম পোমকাড়া গ্রামের মতিন মিয়ার ছেলে ইরফান (১৪)। দুর্ঘটনায় আহত হয়েছেন দেবিদ্বার উপজেলার মুগসাইর গ্রামের দুলাল দাসের ছেলে জীবন দাস। 

স্থানীয়দের বরাত দিয়ে দেবিদ্বার থানা পুলিশ জানায়, বিকেলে কুমিল্লা-সিলেট মহাসড়কের ফুলগাছ তলায় একটি মোটরসাইকেল-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল চালক আরিফ মারা যান। কুমিল্লায় হাসপাতালে নেওয়ার পর ইরফান মারা যান। এসময় স্থানীয়রা ট্রাক চালককে আটক করে পুলিশে দিয়েছে। 
দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমল কৃষ্ণ ধর বলেন, একটি গাড়িকে অতিক্রম করতে গিয়ে মোটরসাইকেলটির ট্রাকের সাথে ধাক্কা লাগে। ট্রাক ও চালককে আটক করা হয়েছে। 

এদিকে কুমিল্লার মনোহরগঞ্জে এক ট্রাক্টর উল্টে চালক নিহত হয়েছেন। রবিবার উপজেলার বিপুলাসার ইউনিয়নের সাইকচাইল গ্রামের উত্তর পাড়া ব্রিজের পাশে এই ঘটনা ঘটে। 

বিষয়টি নিশ্চিত করেন মনোহরগঞ্জ থানার নাথেরপেটুয়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আবদুর রহিম। নিহত মো. শামীম হোসেন (৩৫) সাইকচাইল গ্রামের উত্তর পাড়া এলাকার শহিদুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানায়, শামীম ট্রাক্টর দিয়ে সাইকচাইল ও আশ-পাশের এলাকার কৃষি জমি চাষ করতেন। রবিবার ওই ব্রিজের আশপাশের জমি চাষের কাজ শেষে রাস্তায় উঠার সময় ট্রাক্টরটি উল্টে যায়। এতে ট্রাক্টরের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে মারা যান শামীম। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর