শিরোনাম
৪ জানুয়ারি, ২০২৪ ২২:০৩

দুমকিতে লাঙ্গল ও ডাব সমর্থকদের মধ্যে উত্তেজনা

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি:

দুমকিতে লাঙ্গল ও ডাব সমর্থকদের মধ্যে উত্তেজনা

পটুয়াখালী-১ আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জাতীয় পার্টির এবিএম রুহুল আমীন হাওলাদারের লাঙ্গল মার্কা ও বাংলাদেশ কংগ্রেস প্রার্থী মো. নাসির উদ্দিন তালুকদারের ডাব মার্কার সমর্থকদের মুখোমুখি অবস্থানে মৃদু উত্তেজনা দেখা দেয়। নির্বাচনি দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আইন শৃঙ্খলায় নিয়োজিত টহল পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। 

বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় উপজেলা আ'লীগের সহ-সভাপতি ও মুরাদিয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান সিকদার ও আঙ্গারিয়া ইউপি চেয়ারম্যান সৈয়দ গোলাম মর্তুজার নেতৃেত্ব উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের একাংশ নেতা-কর্মী ডাব মার্কার সমর্থনে আ'লীগ কার্যালয়ে প্রেসব্রিফিং করছিল। 

এসময় আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম সালামের নেতৃত্বে আওয়ামী লীগের অপরাংশের নেতা-কর্মীরা লাঙ্গল মার্কার সমর্থনে মিছিল নিয়ে একই কার্যালয়ে উপস্থিত হলে দু'প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে মৃদু উত্তেজনা দেখা দেয়। সহিংসতা এড়াতে ডাব মার্কার সিনিয়র নেতৃবৃন্দের নির্দেশে কর্মী সমর্থকরা অফিস ত্যাগ করলে সেখানে উপস্থিত লাঙ্গল সমর্থকরা ফের মিছিল শুরু করলে দু’পক্ষের কর্মী সমর্থকদের মধ্যে আরও উত্তেজনা দেখা দেয়। খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহি ম্যাজিস্ট্রেট মো: মশিউর রহমান উভয় সমর্থকদের স্থান ত্যাগ এবং উভয় সমর্থকদের সতর্ক করে আচরণ বিধি মেনে চলার জন্য নির্দেশ দিলে পরিস্থিতি শান্ত হয়। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর