১ সেপ্টেম্বর, ২০১৭ ১১:৪৮

জিটিভিতে গ্রামীনফোনের ৭ দিনব্যাপি ঈদ আয়োজন

অনলাইন ডেস্ক

জিটিভিতে গ্রামীনফোনের ৭ দিনব্যাপি ঈদ আয়োজন

গ্রামীনফোন তাদের গ্রাহক ও টেলিভিশন দর্শকদের  ঈদ বিনোদনকে আরো আনন্দময় করতে এবারের ঈদে জিটিভিতে ৭ দিন ব্যাপি বিশেষ আয়োজনে ৭ টি টেলিফিল্ম প্রচার করতে যাচ্ছে। প্রতিদিন রাত ১১ টা ৫০ মিনিটে প্রচার নির্ধাতির এই  টেলিফিল্মগুলো প্রচারিত হবে।

ঈদের দিন রাতে প্রচারিত হবে বদরুল আনাম সৌদ পরিচালিত টেলিফিল্ম 'এক আকাশ মেঘের গল্প'। এই টেলিফিল্মে  অভিনয় করেছেন  ওয়াসেক, নাবিলা ইসলাম ও সুবর্ণা মুস্তাফা। একটি প্রেমের গল্পের ঘটনাত্রক্রমে গল্পের নায়িকার সঙ্গে  পরিচয় হয় এক অদ্ভুত এক মানুষের। দুই ঘন্টার পরিচয়ে এই মানুষটিকে কিছুতেই ভুলতে না পারার গল্প এই 'এক আকাশ মেঘের গল্প'।

ঈদের দ্বিতীয় দিন একই সময় প্রচারিত টেলিফিল্ম 'মায়া ও মমতার গল্প'। টেলিফিল্মের নামের মেধ্যেই আছে কাহিনীর মহৃল চরিত্রগুলোর উপস্থিতি। মায়া একটি ছোট্ট মেয়ে, চাকুরীজীবি মা-বাবা এই মেয়েকে রেখে যায় তাদের বাড়িওয়ালা মমতার কাছে। মায়া আর মমতার মধ্যে তৈরি হওয়া গভীর  মমত্ববোধের এই টেলিফিল্মটি   পরিচালনা করেছেন ইমেল হক। আর অভিনয় করেন তিশা ও ইন্তেখাব দিনার।

ঈদের তৃতীয় দিন প্রচারিত হবে টেলিফিল্মটি  'রূপালী দিপালী'। আবুল হায়াত মাহমুদের পরিচালনায় এই টেলিফিল্মে অভিনয় করেছেন রওনক, মৌসুমী হামিদ ও তারিক আনাম। একটি সিমেনা হলকে কেন্দ্র করে এই গল্পের আবর্তন।
 
গ্রামীনফোন নিবেদিত টেলিফিল্ম ফিরে দেখা প্রচারিত হবে ঈদের চতুর্থ দিন জিটিভিতে রাত ১১ টা ৫০ মিনিটে। নিয়াজ কামরান আবির পরিচালিত এই টেলিফিল্মে অভিনয় করেছেন সালমান মুক্তাদির, সেহজাদ ও সৌমিক।  বিদেশ পড়ূয়া মেয়ে আর ট্যুর গাইডকে নিয়ে এই টেলিফিল্মের কাহিনী। টেলিফিল্মে ঘটে যাওয়া এডভেঞ্চার, ফান, ইমোশনাল ও রোমান্টিক কিছু ঘটনাকে নিয়ে টেলিফিল্ম ফিরে দেখা দর্শক প্রিয়তা পাবে বলে বিশ্বাস করেন সংশ্লিষ্টরা ।
 
ঈদের পঞ্চম দিন প্রচারিত হবে টেলিফিল্ম  'পোস্ট মর্টেম'। শিহাব শাহিনের পরিচালনায় এই নাটকে অভিনয় করেছেন পার্থ বড়ূয়া, হাসান ইমাম, শাহেদ, আলীফ, নওশাবা ও সুসমা। একটি পোস্ট  মর্টেম রিপোর্ট বদলে দেয়া ও পারিপারশিক অনেক পারিবারিক টানাপড়েন এই গল্পের কাহিনী।
  
মাহমুদুর রহমান হিমি পরিচালিত  টেলিফিল্ম 'বল্পব্দু' প্রচারিত হবে ঈদের ৬ষ্ঠ দিন। এই টেলিফিল্মে অভিনয় করেছেন জোভান, অপহৃর্ব, ঈষিকা, সাফা দীপ ও শার্লিন। তামিম, শাওন আর শুভ তিন বল্পব্দু, ইউনিভাসির্র্টিতে পড়ে, থাকে একসঙ্গে। তাদের মধ্যে ঘটে যাওয়া নানা ঘটনা নিয়ে টেলিফিল্ম বল্পব্দু।
  
ঈদের ৭ম দিন প্রচারিত হবে টেলিফিল্ম 'তোমাকে চাই'।  সুমন আনোয়ারের পরিচালনায় এই টেলিফিল্মে অভিনয় করেছেন মৌসুমী হামিদ, নিরব, ফজলুর রহমান বাবু, শহিদুল আলম সাচ্চু, ও শ্যামল মাওলা। এই টেলিফিল্মে নানা ঘটনা ও পরিত্রক্রমার মধ্য দিয়ে একটি সুন্দর প্রেমের গল্পের  ইতি টানা হয়ে শেষ অংকে।
 
বিডি প্রতিদিন/১ সেপ্টেম্বর, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর