৩০ জানুয়ারি, ২০২৩ ১৭:৪৮

ফোনালাপ ভাইরাল : বিএনপি নেতা আসিফ নিখোঁজ নাকি আত্মগোপনে?

নিজস্ব প্রতিবেদক

ফোনালাপ ভাইরাল : বিএনপি নেতা আসিফ নিখোঁজ নাকি আত্মগোপনে?

ইনসেটে বিএনপি নেতা আবু আসিফ।

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের উপ-নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী বিএনপির বহিষ্কৃত নেতা আবু আসিফকে গত শুক্রবার দিবাগত রাত থেকে খোঁজ পাওয়া যাচ্ছে না। তিনি নিখোঁজ রয়েছেন বলে মৌখিকভাবে জানিয়েছেন তার স্ত্রী মেহেরুন্নিছা। তবে কি তিনি আসলেই নিখোঁজ নাকি স্বেচ্ছায় আত্মগোপনে রয়েছেন তা নিয়ে এক ধরনের বিভ্রান্তি সৃষ্টি হয়েছে।

এরইমধ্যে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে আসিফের স্ত্রী এবং বাসার কেয়ারটেকারের মাঝে একটি ফোনালাপ ভাইরাল হয়েছে। যেখানে আসিফের স্ত্রী কেয়ারটেকারকে আসিফের জন্য জামা-কাপড় গোছানোর জন্য নির্দেশ দিতে শোনা যায়।

ফোনালাপে আসিফের স্ত্রী বলেন, 'ইউসুফ (কেয়ারটেকার) স্যারের (আসিফ) কতগুলো জামা-কাপড়, গেঞ্জি, প্যান্ট, শীতের কাপড়, জুতা মোজা ব্যাগে ভরে দিয়ে দে তাড়াতাড়ি। আরে তাড়াতাড়ি দে। কেউ যেন না জানে স্যার কই গেছে। ক্যামেরা বন্ধ করে দে। ক্যামেরার লাইন বন্ধ কর বাসার। স্যার গেলে আরও ১০ মিনিট পর ক্যামেরার লাইন বন্ধ করবে।'

উল্লেখ্য, আবু আসিফ আশুগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন। এছাড়াও তিনি বিএনপি চেয়ারপার্সনের সাবেক উপদেষ্টা ও এই আসন থেকে পাঁচবারের সাবেক সংসদ সদস্য বহিষ্কৃত উকিল আবদুস সাত্তার ভূঁইয়ার অন্যতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী। আবু আসিফ মোটরগাড়ি প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন। 

গত ১১ ডিসেম্বর বিএনপির চেয়ারপার্সনের সাবেক উপদেষ্টা উকিল আব্দুস সাত্তার ভূইয়া জাতীয় সংসদ থেকে পদত্যাগ করায় আসনটি শূন্য হয়। তিনি এখন স্বতন্ত্র প্রার্থী হয়েছেন।

ভাইরাল ফোনালাপটি সংগৃহীত... 

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর