৩১ মার্চ, ২০২৩ ১৫:৪৪

গাজীপুরে পুলিশের এ কার্যক্রম প্রশংসায় ভাসছে

অনলাইন প্রতিবেদক

গাজীপুরে পুলিশের এ কার্যক্রম প্রশংসায় ভাসছে

ছবিগুলো ফেসবুক থেকে সংগৃহীত

গাজীপুরে চৈত্রের বর্ষণে জলাবদ্ধতায় যখন নগরীতে তীব্র যানজট-দুর্ভোগ, তখন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ও পরিচ্ছন্নতাকর্মীর আশায় না থেকে নিজ উদ্যোগে এগিয়ে এলো গাজীপুর পুলিশ। দেখা যায়, বৃহস্পতিবার ঝড়বৃষ্টির পরই গাজীপুর নগরীর বিভিন্ন স্থানে জলাবদ্ধতার সৃষ্টি হয়। এতে তীব্র যানজটে চরম দুর্ভোগের মুখে পড়েন নগরবাসী।

সড়কে তীব্র যানজটে অচলাবস্থার মধ্যে নগরের বিভিন্ন স্থানে জলাবদ্ধতা নিষ্কাশনের উদ্যোগ নেয় পুলিশ। এরই কয়েকটি চিত্র ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। গাজীপুর পুলিশের এ কার্যক্রমকে প্রশংসায় ভাসাচ্ছে নেটিজেনরা। ভাইরাল হওয়া ছবিগুলোতে দেখা যায়, রাতের অন্ধকারে পানি নিষ্কাশন লাইনে আটকে থাকা আবর্জনা সরিয়ে ফেলতে পুলিশ সদস্যরা পানিতে নেমে কাজ করছেন। নিজ উদ্যোগে পুলিশের এ কার্যক্রম নেটিজেনদের নজরে আসতেই অনেকেই প্রশংসা করেছেন।

এ নিয়ে জিএমপি জানিয়েছে, রাতে ভোগরা বাইপাস যখন বৃষ্টির পানিতে কানায় কানায় পরিপূর্ণ, তখন পানি নিষ্কাশন বন্ধ হয়ে যানবাহন চলাচল বাধাগ্রস্ত হয়। এতে রাত জেগে থাকা ট্রাফিক পুলিশ ও পরিচ্ছন্নতাকর্মীর আশায় বসে না থেকে পুলিশ সদস্যরা নিজ উদ্যোগে বিভিন্ন নিষ্কাশন মুখ পরিস্কার করে দেয়। এরপর যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর