রবিবার, ৩ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

ফের ইসলামী আন্দোলনের আমির চরমোনাই পীর

নিজস্ব প্রতিবেদক

ফের ইসলামী আন্দোলনের আমির চরমোনাই পীর

আবারও পাঁচ বছরের জন্য ইসলামী আন্দোলনের আমির হয়েছেন চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম। ২০০৬ সাল থেকে তিনি দলটির আমিরের পদে রয়েছেন। অন্যদিকে দলটির মহাসচিব পদে দুই বছরের জন্য এসেছেন মাওলানা ইউনুছ আহমাদ। গতকাল দিনব্যাপী অনুষ্ঠিত কেন্দ্রীয় মজলিসে শূরার বৈঠকে ইসলামী আন্দোলন বাংলাদেশের ২০২১-২২ সেশনের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়। দলটিতে আমির পরিবর্তন হয় পাঁচ বছর পর এবং অন্যান্য পদে পরিবর্তন হয় দুই বছর পর।

যারা নির্বাচিত হলেন- মজলিসে সাদারাত (প্রেসিডিয়াম সদস্য) : চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম, মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী, মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম, মাওলানা নুরুল হুদা ফয়েজী, মাওলানা আবদুল আউয়াল, মাওলানা আবদুল হক আজাদ, হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, অধ্যাপক আশরাফ আলী আকন, মাওলানা নেয়ামতুল্লাহ আল ফরিদী, অধ্যাপক মাহবুবুর রহমান। নায়েবে আমির : মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম, মাওলানা আবদুল আউয়াল, মাওলানা আবদুল হক আজাদ। মহাসচিব : হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ। যুগ্ম মহাসচিব : আলহাজ আমিনুল ইসলাম, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম। সহকারী মহাসচিব : মাওলানা আবদুল কাদের, মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, মাওলানা ইমতিয়াজ আলম।

সাংগঠনিক সম্পাদক : কে এম আতিকুর রহমান। সহ সাংগঠনিক সম্পাদক : অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, মাওলানা খলিলুর রহমান, বরকতুল্লাহ লতিফ, জি এম রুহুল আমিন, মাওলানা শোয়াইব আহমাদ, মাওলানা সিরাজুল ইসলাম, অ্যাডভোকেট মাহমুদুল হাসান। দফতর সম্পাদক : মাওলানা লোকমান হোসেন জাফরী। প্রচার ও দাওয়াহ সম্পাদক : মাওলানা আহমাদ আবদুল কাইয়ুম। সহকারী প্রচার ও দাওয়াহ সম্পাদক : হাফেজ মাওলানা শেখ ফজলুল করিম মারুফ। অর্থ ও প্রকাশনা সম্পাদক : হারুনুর রশিদ। সহকারী অর্থ ও প্রকাশনা সম্পাদক : মনির হোসেন। ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক : মুফতি সৈয়দ এছহাক মুহাম্মদ আবুল খায়ের। শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক : মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিন।

সর্বশেষ খবর