মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মেষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ সেনাপতি মঙ্গল, সর্বগ্রাসী গ্রহ রাহু ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ নিশ্চিত করবে। বিবাহযোগ্যদের কথাবার্তা পাকাপাকি হবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। সহকর্মী ও অংশীদারদের সঙ্গে মতানৈক্য দূর হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার অবসান হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

বিবাহযোগ্যদের হাতে নিত্যনতুন সুযোগ আসবে। প্রেমিকযুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। নিঃসন্তান দম্পতিরা কোনো না কোনো শুভসংবাদপ্রাপ্ত হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে গমন করবেন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

শরীর-স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখুন। টাকা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ বৃদ্ধি পাবে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হবে। দুর্জন আত্মীয়বেশে সুখের সংসারে অশান্তির কারণ হতে পারে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। গৃহবাড়ি ভূমিসম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণের সম্ভাবনা। নিঃসন্তান দম্পতিরা কোনো না কোনো শুভসংবাদপ্রাপ্ত হবেন। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। সহকর্মীদের সঙ্গে কারণে অকারণে কলহবিবাদের সৃষ্টি হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করতে হবে। অবশ্য শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। ভাইবোনদের সঙ্গে মতানৈক্য দূর হবে। বেকার যুবক-যুবতীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। লৌকিকতায় ব্যয় হতে পারে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। ব্যাংক ব্যালান্স বৃদ্ধি পাবে। ঋণমুক্তির পথ প্রশস্ত হবে। শ্রম মেধা প্রযুক্তি ও কৌশলের পূর্ণ ফল প্রাপ্ত হবেন। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হবে। হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে সতর্ক থাকুন। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলতে হবে। সংকটকালে বন্ধুবান্ধবরা দূরে থেকে মজা দেখবে। সন্তানদের গতিবিধির প্রতি তীক্ষ নজর রাখুন। মন ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল ও বিল পাস হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলেফেঁপে উঠবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

বেকার যুবক-যুবতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর