বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

আবাসিক হোটেলে রহস্যজনক মৃত্যু কলেজছাত্রীর

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় একটি আবাসিক হোটেলে শয্যা বিশ্বাস (১৮) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের মজমপুর এলাকার রাতুল আবাসিক হোটেলে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় সৌরভ সরকার জয় নামে এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। সৌরভ টাঙ্গাইল জেলা সদরের বাসিন্দা। তিনি ঢাকায় একটি  বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত রয়েছেন। শয্যা বিশ্বাস কুষ্টিয়ার খোকসা উপজেলার জানিপুর ইউনিয়নের ঈশ্বরদী গ্রামের উদায় বিশ্বাসের মেয়ে ও  খোকসা সরকারি ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী। পুলিশ সূত্রে জানা গেছে, গত রবিবার দুপুরে কুষ্টিয়া শহরের মজমপুর এলাকার রাতুল আবাসিক হোটেলে আসেন তারা। সেখানেই দুজন অবস্থান করছিলেন।  মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হঠাৎ করেই শয্যা বিশ্বাস অসুস্থতা বোধ করলে দ্রুত কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। মৃতদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে রাতুল আবাসিক হোটেলের ম্যানেজার রিপন বলেন, রবিবার (১১ ডিসেম্বর) দুপুরে তারা দুজন স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে উঠেছিলেন। তারা হোটেলেই অবস্থান করছিলেন। সন্ধ্যার দিকে শয্যা বিশ্বাস নামে ওই নারী অসুস্থ হলে তাকে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

এ ব্যাপারে নিহতের পিতা উদায় বিশ্বাস বলেন, এটি স্বাভাবিক মৃত্যু নয়, তাকে হত্যা করা হয়েছে। অবশ্যই এ ব্যাপারে আমরা মামলা দায়ের করব।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন খান বলেন, আবাসিক হোটেলে ওই কলেজছাত্রীর মৃত্যুর ঘটনা শুনে পুলিশ সেখানে যায়। তবে তার মৃত্যুর সঠিক কোনো কারণ জানা যায়নি। তবে ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় হোটেলে ওই কলেজছাত্রীর সঙ্গে অবস্থানরত সৌরভ নামে এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। তবে ওই যুবক দাবি করছেন তারা দুজন স্বামী-স্ত্রী। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এদিকে বুধবার কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ওই ছাত্রীর ময়নাতদন্ত সম্পন্ন হয়। এ সময় ময়নাতদন্তকারী চিকিৎসকদের একজন হাসপাতালের মেডিকেল অফিসার ডা. শাহারিয়ার জানান, মৃতদেহের শরীরে বাহ্যিক কোনো আঘাতের চিহ্ন পরিলক্ষিত হয়নি। যৌন মিলন করার প্রমাণ পাওয়া গেছে এবং যৌন উত্তেজক কোনো ওষুধ সেবনের ফলে বিষক্রিয়ায় মৃত্যু হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে এ ব্যাপারে ফরেনসিক রিপোর্ট না আসা পর্যন্ত নিশ্চিতভাবে কোনো কিছু বলা সম্ভব হচ্ছে না বলেও তিনি মন্তব্য করেন।

সর্বশেষ খবর