শুক্রবার, ৬ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

যুক্তরাষ্ট্রে বাড়ির ভিতরে মিলল আট গুলিবিদ্ধ লাশ

প্রতিদিন ডেস্ক

যুক্তরাষ্ট্রের টেক্সাসে ইনাক শহরের একটি বাড়িতে গুলিবিদ্ধ আটজনের লাশ পাওয়া গেছে। স্থানীয় সময় গত রবিবার রাত ৮টার দিকে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে। সূত্র : রয়টার্স।

পুলিশের মুখপাত্র ডেভিড টিলে বলেন, প্রাথমিকভাবে গুলির কথা জানতে পেরে পুলিশ ঘটনাস্থলে যায়। তারপর সন্দেহভাজন বন্দুকধারীকে দেখতে পেয়ে গুলি চালানো হয়। ঘটনাস্থলেই ওই বন্দুকধারী নিহত হন। পরে ঘটনাস্থল থেকে আরও সাতজনের লাশ উদ্ধার করা হয়। তাদের পরিচয় সম্পর্কে তাৎক্ষণিকভাবে নিশ্চিত হয়নি পুলিশ। এ হত্যাকান্ডের উদ্দেশ্য পুলিশের কাছে স্পষ্ট নয়। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। আরেক খবর অনুযায়ী, দীর্ঘ সময় পরিবারটির কারও সাড়াশব্দ না পেয়ে খোঁজখবর নিতে গত বুধবার সেখানে পুলিশ পাঠানো হয়। তারাই তিন প্রাপ্তবয়স্কসহ ওই আটজনের মৃতদেহ উদ্ধার করে। ইনাক শহরের ব্যবস্থাপক রব দোস্তান বলেন, কেন এমনটা (আটজনের মৃত্যু) ঘটেছে, তা জানি না আমরা। কোনো অনুমানও করছি না। আইনশৃঙ্খলা রক্ষাকারী একাধিক সংস্থা তদন্তে সহায়তা করছে। তদন্ত শেষ হতে কয়েকদিনও লেগে যেতে পারে।

প্রতিবেশীদের অনেকেই বলেন, ‘আমরা সবাই এই পরিবারটিকে জানতাম। অনেকেই আমরা তাদের সঙ্গে গির্জায় গেছি, নানান অনুষ্ঠানে গেছি, তাদের কারও কারও সঙ্গে স্কুলেও গেছি। এখন এখানকার সবারই হারানোর বেদনা কাজ করছে। সবাই কষ্ট পাচ্ছে। সবারই প্রচুর প্রশ্ন আছে।’

সর্বশেষ খবর