শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১৪ ডিসেম্বর, ২০২০ ২৩:২৭

কিংসের ফুটবলারদের রেজিস্ট্রেশন

ক্রীড়া প্রতিবেদক

ফুটবলে নতুন মৌসুমের কড়া নাড়ছে। ২২ ডিসেম্বর থেকে ফেডারেশন কাপ দিয়ে ঘরোয়া ফুটবলের পর্দা উঠছে। গ্রুপিংও নির্ধারিত হয়ে গেছে। বসুন্ধরা কিংসের শুরুটা হয়েছিল শিরোপার ইতিহাস গড়ে। তাদের চাওয়া চ্যাম্পিয়ন ছাড়া আর কিছু কী হতে পারে? ক্লাব সভাপতি ইমরুল হাসান অনেকটা সে সুরেই বললেন, ‘আগের স্থানীয় তো আছেই। মানসম্পন্ন চার বিদেশি এনে আগের চেয়ে দল শক্তিশালী হয়েছে। আমাদের টার্গেট মৌসুমে সব কটি ট্রফি জেতা। খেলোয়াড়দের ওপর আস্থা আছে। আমার বিশ্বাস কিংস তার কিং রূপ ধরে রাখবে।’ গতকাল কিংস তাদের ফুটবলারদের রেজিস্ট্রেশন সম্পন্ন করে।

গতবারের কলিনড্রেস, বখতিয়ারসহ কোনো বিদেশিই দলে নেই। এবার নতুন করে দুই ব্রাজিলিয়ান, এক আর্জেন্টাইন ও আরেক ইরানিকে পেয়ে কিংস নিঃসন্দেহে আরও শক্তিশালী দল গড়ছে।

কিংসই একমাত্র দল যারা অক্টোবর থেকেই অনুশীলনে নেমেছে। বিদেশির কোটা পূরণও করেছে সবার আগে। কোচ অস্কারের মতে, ফিটনেস বা ভুল-ত্রুটিগুলো শোধরানো হয়েছে। এখন মাঠেই দিতে হবে আসল পরীক্ষা। এবার কারা কারা চ্যাম্পিয়ন কিংসের হয়ে মাঠে নামবে তা রেজিস্ট্রেশনের মাধ্যমে চূড়ান্ত করা হয়েছে। পজিশন অনুযায়ী এরা হচ্ছেন- গোলরক্ষক : মিতুল হাসান, আনিসুর রহমান জিকো, মেহেদী হাসান ও হামিদুর রহমান। রক্ষণভাগ : শুশান্ত ত্রিপুরা, নুরুল ইসলাম ফয়সাল, তপু বর্মণ, বিশ্বনাথ ঘোষ, ইয়াসিন খান, তারিক রহমান কাজী, খালেদ শাফাই ও তারেক মিয়া। মধ্যমাঠ : ইমন মাহমুদ, মাশুক মিয়া জনি, জনাথন ডি সিলভা ফার্নান্দেস, আতিকুর রহমান, বিপলু আহমেদ, আলমগীর কবির রানা, মো. ইব্রাহিম, মতিন মিঞা ও রবিউল হাসান। ফরোয়ার্ড : রাউল ওসাকার, রবসন আজেভেদো, মাহবুবুর রহমান সুফিল, রাসেল আহমেদ ও রিমন হাসান।


আপনার মন্তব্য