শিরোনাম
প্রকাশ : ৮ আগস্ট, ২০২১ ১৭:১১
প্রিন্ট করুন printer

মেসির পিএসজিতে ‘যোগদান’ নিয়ে ব্রিটিশ গণমাধ্যমের চমক

অনলাইন ডেস্ক

মেসির পিএসজিতে ‘যোগদান’ নিয়ে ব্রিটিশ গণমাধ্যমের চমক
Google News

বার্সেলোনার হয়ে লিওনেল মেসির শেষ সংবাদ! এর মাধ্যমেই প্রিয় ক্লাবটির সঙ্গে ২১ বছরের দীর্ঘ সম্পর্কের ইতি হয়ে যাচ্ছে মেসির। ৩৪ বছর বয়সী এ আর্জেন্টাইনকে বিদায়ের মঞ্চে স্যুটেড-বুটেড হয়ে টিস্যু দিয়ে চোখ মুছতে দেখা যায়। 

ফুটবলের এই জাদুকর জুলাইয়ের প্রথম দিন থেকেই ‘ফ্রি এজেন্ট’ হয়ে আছেন। কিন্তু জুলাই পেরিয়ে আগস্ট আসলেও নতুন খবর পাওয়া যায়নি। আর্থিক দৈন্যদশায় ভোগা ক্লাব বার্সেলোনা ‘ফিন্যান্সিয়াল ফেয়ার প্লে’ নীতির কারণে মেসির সঙ্গে চুক্তি নবায়ন করতে পারেনি।

বৃহস্পতিবার রাতে বার্সার ওয়েবসাইটে এ নিয়ে বিবৃতি দেওয়ার পর থেকেই মেসির নতুন ঠিকানা ফ্রান্সের প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) বলা হচ্ছে। এ নিয়ে টুইট করেছেন পিএসজির মালিক কাতারের আমিরের ভাই।

এর একদিন পরই ব্রিটিশ ক্রীড়া ওয়েবসাইট দ্য অ্যাথলেটিক চমকে দেওয়ার মতো তথ্য জানিয়েছে। তারা লিখেছে— পিএসজিতে ভিড়তে ক্লাবটির কোচ মাওরিসিও পচেত্তিনোর সঙ্গে নাকি সরাসরি যোগাযোগ করেছেন লিওনেল মেসি!

তবে এমন খবরের সত্যতা নিশ্চিত করতে পচেত্তিনোকে প্রশ্ন করা হলে তিনি কৌশলে এড়িয়ে গেছেন। লিগ ওয়ানের শিরোপা পুনরুদ্ধারের লড়াইয়ে মাঠে নামার আগে সংবাদ সম্মেলনে হাজির হন পিএসজি কোচ।

তিনি সরাসরি  কিছু না বললেও মেসির বিষয়ে কিছুটা ইঙ্গিত দিয়ে রেখেছেন। পচেত্তিনো বলেছেন,  ‘নতুন মৌসুম শুরুর আগে আমরা যে লক্ষ্যগুলো নির্ধারণ করেছি, তা অর্জনের জন্য যে কোনো উপায়ে দলের উন্নতির চেষ্টা করছি।’

বিডি-প্রতিদিন/শফিক