৩ আগস্ট, ২০২১ ১৫:২৪

পাবজি মোবাইলের ছয় মিলিয়ন মার্কিন ডলার পুরষ্কারের ঘোষণা

অনলাইন ডেস্ক

পাবজি মোবাইলের ছয় মিলিয়ন মার্কিন ডলার পুরষ্কারের ঘোষণা

পাবজি মোবাইল গ্লোবাল চ্যাম্পিয়নশীপ ২০২১'র বিজয়ী দলকে ৬ মিলিয়ন মার্কিন ডলার পুরষ্কার প্রদানের ঘোষণা দিয়েছে। চলতি বছরের নভেম্বরে অনুষ্ঠিত হতে যাচ্ছে টুর্নামেন্টটি। 

পাবজি মোবাইল-এর পরবর্তী গ্লোবাল ইভেন্ট হতে চলেছে পাবজি মোবাইল গ্লোবাল চ্যাম্পিয়নশীপ (পিএমজিসি) ২০২১। চলতি বছরের নভেম্বর থেকে শুরু হচ্ছে লীগ স্টেইজ এবং আগামী বছর অর্থাৎ ২০২২ সালের জানুয়ারিতে হবে ফাইনাল। 

এ বছরের সর্বোচ্চ প্রতিযোগীতামূলক এবং মর্যাদাপূর্ণ টুর্নামেন্ট হতে চলেছে এটি। পাবজি মোবাইল প্রো লীগ এবং রিজনাল চ্যাম্পিয়নশীপ-এর বিভিন্ন দল সহ বিশ্বের সেরা দলগুলো অংশগ্রহণ করতে যাচ্ছে টুর্নামেন্টটিতে। চ্যাম্পিয়নশীপের পুরষ্কার হিসেবে ৬ মিলিয়ন মার্কিন ডলার প্রদানের ঘোষণা দেওয়া হয়েছে যা গত বছরের তুলনায় তিনগুণ বেশি। 

এর আগে সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে পাবজি মোবাইল ওয়ার্ল্ড ইনভিটেশনাল (পিএমডাব্লিউআই) ২০২১। বিশ্বের সেরা দলগুলোর অংশগ্রহণে, ৪ দিনব্যাপী হাড্ডা-হাড্ডি লড়াইয়ের পর পিএমডাব্লিউআই ওয়েস্ট থেকে আলফা সেভেন ই-স্পোর্টস এবং পিএমডাব্লিউআই ইস্ট থেকে ভ্যালডাস ই-স্পোর্টস দল দুটি জয়লাভ করে। টুর্নামেন্টটির পুরষ্কার হিসেবে ছিল ৩ মিলিয়ন মার্কিন ডলার। 

পাবজি মোবাইল গ্লোবাল ই-স্পোর্টস'র পরিচালক জেমস ইয়্যাং বলেন, ভ্যালডাস ই-স্পোর্টস এবং আলফা সেভেন ই-স্পোর্টস-কে অভিনন্দন। পাবজি মোবাইল গ্লোবাল ই-স্পোর্টস-এর রোমাঞ্চে ভরপুর আরও একটি ইভেন্ট সফলভাবে সম্পন্ন হওয়ায় আমি আনন্দিত এবং গর্বিত। 

 

বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর