Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ ডিসেম্বর, ২০১৮ ১১:২৮
আপডেট : ১৬ ডিসেম্বর, ২০১৮ ১৩:৫৭

ভিডিও কনফারেন্সে স্বামীর জন্য ভোট চাইলেন মাশরাফিপত্নী

অনলাইন ডেস্ক

ভিডিও কনফারেন্সে স্বামীর জন্য ভোট চাইলেন মাশরাফিপত্নী
মাশরাফি ও তার স্ত্রী সুমি

বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা আসন্ন একাদশ জাতীয় নির্বাচনে নড়াইল-২ আসনে আওয়ামী লীগ প্রার্থী। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে দলের নেতৃত্বে থাকায় এতদিন ভোটের প্রচারে নামতে পারেননি তিনি। 

মাশরাফি প্রচারে না থাকলেও তার পক্ষে আত্মীয় স্বজনরা কাজ করছেন। পাশাপাশি স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন মাশরাফির পক্ষে গণসংযোগ ও নির্বাচনী কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। এবার সেই তালিকায় নাম লেখালেন মাশরাফিপত্নী সুমনা হক সুমি। জানা গেছে,  ভিডিও কনফারেন্সের মাধ্যমে স্বামীর পক্ষে ভোট চাইলেন সুমি।

শুক্রবার লোহাগড়ার জয়পুর ইউনিয়নের জেসিজি মাধ্যমিক বিদ্যালয় মাঠে আয়োজিত উঠান বৈঠকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঢাকার নিজ বাসায় বসে ভোট চান সুমি। তিনি বলেন, "আপনাদের সবার প্রিয় মাশরাফি আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে নৌকা প্রতীকে নির্বাচন করছেন। ওই নির্বাচনে আপনারা তাকে ভোট দিয়ে নির্বাচিত করুন।"

উঠান বৈঠকে বক্তব্য রাখেন জয়পুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সৈয়দ মশিউর রহমান, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মাশরাফির স্ত্রীর বড় বোন সঞ্চিতা হক রিক্তা ও তার স্বামী টিপু সুলতান, মেজ বোন সঞ্জিবা হক রিপা ও তার স্বামী নূর আলম শিহাব, নড়াইল পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক, লোহাগড়া উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক প্রমুখ।


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত


আপনার মন্তব্য