Bangladesh Pratidin

প্রকাশ : সোমবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৬ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ২২ ফেব্রুয়ারি, ২০১৬ ০০:৫৪
ফের সাফল্যে মাসুদ সেজান
শোবিজ প্রতিবেদক
ফের সাফল্যে মাসুদ সেজান

বাংলাদেশের অনেক জনপ্রিয় নাটকের নাট্যকার ও নির্মাতা মাসুদ সেজান তার সাফল্যের আরও এক ধাপ পাড়ি দেবেন আজ। কারণ বাংলাভিশনে প্রচারিত জনপ্রিয় এক ঘণ্টা দৈর্ঘ্যের ধারাবাহিক নাটক ‘চলিতেছে সার্কাস’-এর আজ ১০০তম পর্ব। এ প্রসঙ্গে মাসুদ সেজান বলেন, ‘দর্শকদের ভালোবাসার কারণে নাটকটি আজ ১০০ পর্বে পা দিতে পেরেছে। এটি মূলত একটি টিমওয়ার্ক। এ জন্য আমি আমার নাটকের সব অভিনেতা— অভিনেত্রী ও কলাকুশলীদের ধন্যবাদ জানায়। সামনে জেন আমরা আরও ভালো ভালো কাজ করতে পারি। ১০০তম পর্ব উপলক্ষে বাংলাভিশন কর্তৃপক্ষসহ দেশে এবং দেশের বাইরের সব দর্শককে আমার শুভেচ্ছা ও অভিনন্দন।’

এই নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ড. ইনামুল হক, মামুনুর রশিদ, অরুণা বিশ্বাস, মোশাররফ করিম, ডা. এজাজ, শামীমা নাজনীন, আবদুল্লাহ রানা, মৌটুসী বিশ্বাস, মিশু সাব্বির, উজ্জ্বল মাহমুদ, সাজ্জাদ রেজা, রোবেনা রেজা জুঁই, মুকুল সিরাজ, আহসান কবির, মুসাফির সৈয়দ, রিফাত চৌধুরী, ইকবাল বাবু, আল আমিন সবুজ, হায়দার মিথুন, সাজ্জাদ হুসাইন, তন্দা প্রমুখ।

সমাজের চলমান নানা ঘটনা, অসঙ্গতি, আমাদের পারস্পরিক সম্পর্কের টানাপড়েন নিয়ে স্যাটায়ার ভঙ্গিতে নির্মিত ‘চলিতেছে সার্কাস’ শুরু থেকেই দর্শকের তুমুল আগ্রহের একটি নাটকে পরিণত হয়েছে।

এই পাতার আরো খবর
up-arrow