Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৩ মার্চ, ২০১৯ ১৭:১২
আপডেট : ২৩ মার্চ, ২০১৯ ১৮:২৭

৫ বিশিষ্ট ব্যক্তিত্বকে সম্মাননা দিল বাংলাদেশ প্রতিদিন

নিজস্ব প্রতিবেদক

৫ বিশিষ্ট ব্যক্তিত্বকে সম্মাননা দিল বাংলাদেশ প্রতিদিন

দশম বর্ষে পদার্পণ উপলক্ষে পাঁচ বিশিষ্ট ব্যক্তিত্বকে সম্মাননা দিয়েছে বসুন্ধরা গ্রুপের প্রতিষ্ঠান ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের (ইডব্লিউএমজিএল) সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিন। জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীকে সঙ্গে নিয়ে তাদের হাতে এ সম্মাননা তুলে দেন বিশিষ্ট শিল্পপতি ও বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান।

শনিবার রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) নবরাত্রী হলে বাংলাদেশ প্রতিদিনের দশম বর্ষে পদার্পণের অনুষ্ঠানে এ সম্মাননা তুলে দেওয়া হয়। সম্মাননাপ্রাপ্তরা হলেন কবি শামসুর রাহমান (মরণোত্তর), কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন, খ্যাতিমান অভিনেত্রী কবরী সারোয়ার ও ববিতা এবং সাংস্কৃতিক ব্যক্তিত্ব হানিফ সংকেত।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার (ইসি) মাহবুব তালুকদার, প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, দুর্নীতি দমন কমিশনের (দুদক) জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য, ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম, দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান প্রমুখ।

‘আমরা জনগণের পক্ষে’-শীর্ষক স্লোগানে ২০১০ সালের ১৫ মার্চ যাত্রা করে বাংলাদেশ প্রতিদিন। মাত্র কয়েক বছরের মধ্যেই এটি দেশের সর্বাধিক প্রচারিত দৈনিকের অবস্থান লাভ করে। এই সাফল্য ধরে রেখেই বাংলাদেশ প্রতিদিন এখন উত্তর আমেরিকা ও ইউরোপ থেকেও প্রকাশ হচ্ছে।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর


আপনার মন্তব্য