৩ জানুয়ারি, ২০২২ ০৩:১৫

শ্রীমঙ্গলে ১০ বিদ্রোহী প্রার্থীকে আওয়ামী লীগ থেকে অব্যাহতি

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

শ্রীমঙ্গলে ১০ বিদ্রোহী প্রার্থীকে আওয়ামী লীগ থেকে অব্যাহতি

পঞ্চম ধাপে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ১০ জনকে দলকে অব্যাহতি দিয়েছে উপজেলা আওয়ামী লীগ।

গত শনিবার উপজেলা আওয়ামী লীগ সভাপতি আর্ধেন্দু কুমার দেব বেভুল ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জগৎজ্যোতি ধর শুভ্র এক প্রেস বিজ্ঞতিতে এ তথ্য নিশ্চিত করেন।

বিদ্রোহী প্রার্থীরা হলেন, মির্জাপুর ইউনিয়নে আওয়ামী লীগের সহ-সভাপতি মনু মিয়া ও আওয়ামী লীগ সদস্য মিসলু আহমেদ চৌধুরী, সিন্দুরখান ইউনিয়ন আওয়ামী লীগ সদস্য মো. জসিম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সদস্য মুজিবুর রহমান মজুল ও জেলা সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোহাম্মদ ফজলুর রহমান ফজলু, আশীদ্রোন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আরজু মিয়া ও আশিদ্রোন ইউনিয়ন কৃষকলীগের সভাপতি সামছুল আলম, ২নং কালিঘাট ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি শান্ত তাঁতী ও উপজেলা শ্রমিক লীগের সদস্য বিজয় হাজরা ও সাতগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মিলন শীল।

শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জগৎজ্যোতি ধর শুভ্র জানান, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মোতাবেক দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় তাদেরকে স্ব স্ব সাংগঠনিক পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে। একই সাথে স্থায়ীভাবে বহিষ্কারের জন্য এই অব্যাহতি পত্রটি জেলা আওয়ামী লীগ ও কেন্দ্রীয় কমিটির নিকট পাঠানো হয়েছে।

উল্লেখ্য, আগামী ৫ জানুয়ারি শ্রীমঙ্গল উপজেলার নয়টি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর