৮ জুন, ২০২৩ ১৯:৫২

চট্টগ্রামে পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। বুধবার দুপুর ও রাতে উপজেলার বার আউলিয়াস্থ ফুলতলা এবং ফৌজদার হাট এলাকায় এ ঘটনা ঘটে।   

জানা যায়, গত বুধবার দুপুরে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের বার আউলিয়াস্থ ফুলতলা এলাকায় একটি প্রাইভেট কারের ধাক্কায় হুমায়ুন আহম্মেদ (৩৪) নামে এক যুবক মারা যান। হুমায়ুন চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানার নতিপোতা ইউনিয়নের হোগলডাঙ্গা গ্রামের শফিক আহম্মেদের পুত্র। নিহত হুমায়ুন স্থানীয় একটি রোলিং মিলে মেকানিকেল ফিটার হিসেবে কর্মরত ছিলেন।

নিহতের চাচা জিনারুল ইসলাম বলেন, হুমায়ুন বার আউলিয়া থেকে সাইকেল চালিয়ে কর্মস্থল শীতলপুরে যাওয়ার সময় প্রাইভেট কার ধাক্কা দিলে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে, গত বুধবার রাতে উপজেলার সলিমপুর ইউনিয়নের ফৌজদারহাট ক্যাডেট কলেজের সামনে রাস্তা পার হওয়ার সময় চট্টগ্রামমুখী একটি বাসের ধাক্কায় মো. নুরুল ইসলাম (৫৫) নামে এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। তিনি রাউজানের হলদিয়া উত্তর সর্তা গ্রামের তোতা গাজীর বাড়ির মো. ইদ্রিসের পুত্র। শিক্ষক নুরুল ইসলাম স্কুলের পরিক্ষার খাতা কলেজিয়েট স্কুলে জমা দিয়ে ফেরার সময় দুর্ঘটনায় আহত হলে চমেক হাসপাতালে মারা যান।  

বার আউলিয়া হাইওয়ে থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহতের ঘটনায় সড়ক পরিবহণ আইনে মামলা দায়ের করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে।

 
বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর