Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৪ এপ্রিল, ২০১৯ ১৬:২৩
আপডেট : ২৪ এপ্রিল, ২০১৯ ১৬:৩৪

স্মার্টফোন চুরি যাওয়ায় সাংবাদিকদের আটকে রেখে তল্লাশি শমী কায়সারের!

অনলাইন ডেস্ক

স্মার্টফোন চুরি যাওয়ায় সাংবাদিকদের আটকে রেখে তল্লাশি শমী কায়সারের!
শমী কায়সার (ফাইল ছবি)

জাতীয় প্রেসক্লাবে এক অনুষ্ঠানে নিজের দু'টি স্মার্টফোন চুরি যাওয়ায় প্রায় অর্ধশত সংবাদকর্মীকে আধ-ঘণ্টারও বেশি আটকে রেখে তল্লাশি চালান অভিনেত্রী শমী কায়সার। এসময় তার নিরাপত্তাকর্মীদের মাধ্যমে সংবাদকর্মীদের দেহ তল্লাশি করা হয়।

বুধবার প্রেসক্লাব জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে ই-কমার্সভিত্তিক পর্যটন বিষয়ক সাইট ‘বিন্দু৩৬৫’র উদ্বোধনকালে মিডিয়া কর্মীসহ শতাধিক মানুষের সামনে খোয়া যায় শমী কায়সারের স্মার্টফোন দু’টি। 

অনুষ্ঠানে বক্তব্য শেষ করে কেক কাটার সময়ই হঠাৎ করে তিনি জানান, তার স্মার্টফোন দু’টি পাওয়া যাচ্ছে না। 

শমী কায়সারের এমন মন্তব্যের সঙ্গে সঙ্গেই মিলনায়তনের মূল প্রবেশ দ্বার বন্ধ করে দেয়া হয় শমীর নিরাপত্তা কর্মীরা। একইসঙ্গে তারা সবার দেহ তল্লাশি করতে চাইলে তাতে সম্মতি জানান উপস্থিত সংবাদকর্মীরা। তখন কেউ কেউ তল্লাশি সাপেক্ষে বের হতে চাইলে সেই নিরাপত্তাকর্মী সাংবাদিকদের ‘চোর’ বলে ওঠেন। এতে উত্তেজিত হয়ে ওঠেন পেশাগত দায়িত্ব পালন করতে আসা সাংবাদিকরা। এসময় অনুষ্ঠানের আয়োজকদের সঙ্গে বাকবিতণ্ডাও হয় সাংবাদিকদের।

পরে সাংবাদিকদের ক্যামেরায় ধারণকৃত ভিডিও ফুটেজে দেখা যায়, অনুষ্ঠানে কেক নিয়ে আসা এক কর্মী স্মার্টফোন দু’টি নিয়ে গেছেন। 

এরপর সাংবাদিকদের প্রতি ‘দুঃখ প্রকাশ’ করেন শমী কায়সার। তিনি বলেন, সাংবাদিকদের সঙ্গে ‘ভুল বোঝাবুঝি’ হয়েছে, যা অনিচ্ছাকৃত। 

এদিকে ফোন চুরি এবং এজন্য সাংবাদিকদের সন্দেহ করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন অনুষ্ঠানে পেশাগত দায়িত্ব পালনে আসা সাংবাদিকেরা। একইসঙ্গে অনুষ্ঠানস্থলে তাদের অবরুদ্ধ করে রাখার ঘটনায় ক্ষোভও প্রকাশ করেন তারা। কেউ কেউ বলছেন শমী কায়সারের এই ধরনের আচরণ খুবই দুঃখজনক। 

বিডি প্রতিদিন/২৪ এপ্রিল ২০১৯/আরাফাত


আপনার মন্তব্য