২৫ মে, ২০১৯ ১৭:৩২

হাতে লবণের প্যাকেট ধরিয়ে নারীর টাকা-স্বর্ণালঙ্কার নিয়ে উধাও!

কুমিল্লা প্রতিনিধি

হাতে লবণের প্যাকেট ধরিয়ে নারীর টাকা-স্বর্ণালঙ্কার নিয়ে উধাও!

কুমিল্লার হোমনায় ঈদের কেনাকাটা করতে এসে ঠগবাজের কবলে পড়ে সর্বস্ব খোয়ালেন হাওয়া বিবি নামে এক নারী। লবণের প্যাকেট হাতে ধরিয়ে দিয়ে নগদ টাকা পয়সা, স্বর্ণালঙ্কার নিয়ে লাপাত্তা হয়ে গেছে তিন ঠগবাজ যুবক।

শনিবার উপজেলা সদর গার্লস স্কুল মার্কেটের গেইটে ঘটে এ ঘটনা। ওই নারী উপজেলার নিলখী গ্রামের মো. আলাউদ্দিনের স্ত্রী। গত কয়েক দিনে এমন আরও ঘটনা ঘটেছে। 

সর্বস্ব খোয়ানো হাওয়া বেগম জানান, ওই দিন ঈদের কেনাকাটা করার জন্য উপজেলা সদরে এসে কফিল উদ্দিন গার্লস স্কুলের গেইটের সামনে এসে দাঁড়ান। এ সময় অল্প বয়সী তিনজন ছেলে তাকে স্কুলের গেইটের ভেতর ডেকে নেন। এরপর একটি ছেলে তার হাতে একটি লবণের প্যাকেট ধরিয়ে দেন। প্যাকেট হাতে নেওয়ার পরপর তিনি নিজে থেকেই তার ব্যাগ থেকে নগদ ১২ হাজার টাকা, কানের দুল, গলায় স্বর্ণের চেইন, স্বর্ণের আংটি ও স্মার্ট মোবাইল ফোন সেটটি তাদের দিয়ে দেন। ছেলেগুলো সবকিছু নিয়ে চলে যাওয়ার পর তিনি চিৎকার চেঁচামেচি করতে থাকলে লোকজন জড়ো হয়। উপস্থিত লোকজনদের বিষয়টি জানালে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও ঠগবাজদের খুঁজে পাওয়া যায়নি। 

হাওয়া বেগম আরও বলেন, ‘লবণের প্যাকেট হাতে নেওয়ার পর কেন আমি তাদেরকে নিজে থেকেই টাকা পয়সা ও স্বর্ণালঙ্কার খুলে দিলাম, এখনো বুঝতে পারছি না।’

এ ব্যাপারে হোমনা থানার পরিদর্শক (তদন্ত) কাজী নাজমুল হক বলেন, এ ধরণের কোনো সংবাদ পাইনি। এমন ঘটনায় থানায় কেউ কোনো অভিযোগও করেনি। 

বিডি-প্রতিদিন/২৫ মে, ২০১৯/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর