শিরোনাম
প্রকাশ : ১৬ নভেম্বর, ২০১৯ ২০:২০

মঞ্চে নিজের নাম না দেখে ক্ষিপ্ত হয়ে হট্টগোল বাধালেন হাজি সেলিম

অনলাইন ডেস্ক

মঞ্চে নিজের নাম না দেখে ক্ষিপ্ত হয়ে হট্টগোল বাধালেন হাজি সেলিম

পুরান ঢাকার লালবাগের শহীদ হাজি আবদুল আলীম মাঠের উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চের এলইডি স্ক্রিনে নিজের ছবি ও নাম না দেখে ক্ষিপ্ত হয়ে হট্টগোল বাধালেন ঢাকা-৭ আসনের সাংসদ হাজি মোহাম্মদ সেলিম। শনিবার বিকালে এ ঘটনা ঘটে। 

একটি প্রকল্পের আওতায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন লালবাগের শহীদ হাজি আবদুল আলীম খেলার মাঠের সংস্কার কাজ করেছে। শনিবার ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকনের এটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করার কথা ছিল। সেই অনুযায়ী সব প্রস্তুতি সম্পন্ন করেন স্থানীয় ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাসিবুর রহমান।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকাল ৩টার দিকে হাজি মোহাম্মদ সেলিম মাঠের ভেতরে প্রবেশ করে মঞ্চে এলইডি স্ক্রিনে তার ছবি ও নাম না দেখে ক্ষিপ্ত হয়ে ওঠেন। এক পর্যায়ে তিনি নিজেই মঞ্চে উঠে মাইক ফেলে দেন এবং বিভিন্ন বৈদ্যুতিক সরঞ্জামের সংযোগ বিচ্ছিন্ন করে দেন। 

এ ঘটনার সময় হাজি সেলিমের অনুসারীরা কাউন্সিলর হাসিবুর রহমানের দিকে তেড়ে যান এবং তার গায়ে হাত তোলেন বলে অভিযোগ পাওয়া গেছে। এতে ব্যাপক হট্টগোল সৃষ্টি হয়। দুইপক্ষের নেতাকর্মী ও সমর্থকরা নিজেদের নেতার পক্ষে স্লোগান দিতে থাকেন। কিছুক্ষণ এমন উত্তেজনা চলার পর হাজি সেলিমের পক্ষে এক ব্যক্তি মাইকে ঘোষণা দেন যেহেতু ঢাকা-৭ আসনের সাংসদকে যথাযথ সম্মান দেওয়া হয়নি, তাই এলাকাবাসীর পক্ষ থেকে এই অনুষ্ঠান বন্ধ করে দেওয়া হলো।

যদিও এর কিছুক্ষণ পর মাইকে জানানো দেওয়া হয়, স্থানীয় সাংসদ হিসেবে হাজি সেলিমের যে সম্মান প্রাপ্য, সেই সম্মান দেওয়ার প্রতিশ্রুতিতে আবারও অনুষ্ঠান শুরু হবে। এক্ষেত্রে মেয়র সাঈদ খোকন হাজি সেলিমের সঙ্গে কথা বলে এমন প্রতিশ্রুতি দিয়েছেন বলে জানানো হয়। তবে অনুষ্ঠান শুরু হওয়ার পর আবারও হট্টগোল বাধলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এবং বিকেল চারটায় মেয়র আসার পর পরিস্থিতি শান্ত হয়। 


বিডি-প্রতিদিন/মাহবুব


আপনার মন্তব্য