শিরোনাম
১৮ নভেম্বর, ২০১৯ ০২:৫৬

সিলেটে ৩ স্থানে ৪৫ টাকা কেজি বিক্রি হবে পিয়াজ!

সিলেট ব্যুরো

সিলেটে ৩ স্থানে ৪৫ টাকা কেজি বিক্রি হবে পিয়াজ!

সিলেট নগরীর তিনটি স্থানে ৪৫ টাকা কেজি দরে পিয়াজ বিক্রি করা হবে। সোমবার সকাল ১০ টা থেকে একজন ক্রেতা সর্বোচ্চ ২ কেজি পিয়াজ ক্রয় করতে পারবেন। 

এমন তথ্য নিশ্চিত করেছেন ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের সিলেটের আঞ্চলিক প্রদান মোহাম্মদ ইসমাঈল মজুমদার।

গত শুক্রবার ভারত থেকে চোরাই পথে নিয়ে আসা ৭ হাজার ২শ’ কেজি পিয়াজ শাহপরাণ বাইপাস এলাকা থেকে জব্দ করেছিল র‍্যাবের একটি দল। পরে এসব পিয়াজ শাহপরাণ থানার কাছে হস্তান্তর করা হয়। জব্দকৃত পিয়াজ কিভাবে বিক্রি করা হবে তা নিয়ে পুলিশ আদালতের শরণাপন্ন হয়। 

পরে রবিবার বিকেলে পিয়াজ বিক্রি সংক্রান্ত আদেশ পেয়েছে হজরত শাহপরান (রহ.) থানা পুলিশ। তাই সোমবার পিয়াজগুলো বিক্রি করা হবে।

পুলিশ সূত্র জানায়, র‌্যাব কর্তৃক জব্দকৃত পিয়াজ সোমবার থেকে সরকার নির্ধারিত টাকায় বিক্রির জন্য আদালত নির্দেশনা দিয়েছেন। আদালতের নির্দেশনা পেয়ে এসব জব্দকৃত পিয়াজ বিক্রি করা হবে।

সিলেট নগরীর তিনটি স্থানে সরকারি দামে পিয়াজ বিক্রি হবে উল্লেখ করে টিসিবি কর্মকর্তা বলেন, আমরা নগরের রিকাবীবাজারস্থ কাজি নজরুল ইসলাম অডিটরিয়ামের সামনে, ক্বীন ব্রিজের মোড়ে, মার্কাজ পয়েন্ট বঙ্গবীর রোডে পিয়াজ বিক্রি করবো।

সকাল ১০ টা থেকে যতক্ষণ পিয়াজ স্টকে থাকবে ততক্ষণ পিয়াজ বিক্রি করা হবে বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত শুক্রবার সিলেট শহরতলীর বটেশ্বর বাইপাস এলাকায় র‍্যাব-৯ পরিচালিত একটি অভিযানে ৭ হাজার ২০০ কেজি পিয়াজ জব্দসহ দুই জনকে আটক করে। আটককৃতরা হলেন, সিলেটের গোয়াইনঘাট উপজেলার ভিতরাখেন এলাকার আব্দুল হকের ছেলে লায়েছ উদ্দিন ও রাজশাহীর বোয়ালীয়া উপভাদ্রা এলাকার আরমান আলীর ছেলে মীরাজ আলী। পরে জব্দকৃত পিয়াজ শাহপরাণ (র.) থানায় হস্তান্তর করা হলে এসব পিয়াজ কিভাবে বিক্রি করা হবে এ বিষয়ে পুলিশ আদালতের অনুমতি চায়।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর