শিরোনাম
প্রকাশ : ১১ মে, ২০২১ ০১:১০
প্রিন্ট করুন printer

করোনায় ক্ষতিগ্রস্তদের পাশে ‘সুহৃদ-১৮’

অনলাইন ডেস্ক

করোনায় ক্ষতিগ্রস্তদের পাশে ‘সুহৃদ-১৮’
Google News

করোনায় ক্ষতিগ্রস্তদের জন্য সহায়তার হাত বাড়িয়েছে ১৮তম বিসিএস (প্রশাসন) ক্যাডারের কর্মকর্তাদের সংগঠন ‘সুহৃদ ১৮’। গত শনিবার সুহৃদ-১৮ এর জেলা প্রশাসন ঢাকার সহায়তায় বাড্ডার শেখ রাসেল স্কুল অ্যান্ড কলেজ মাঠে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ৫০০ ব্যাগ খাদ্য সামগ্রী বিতরণ করে।

স্বাস্থ্যবিধি মেনে এই বিরতণ কার্যক্রম সম্পন্ন হয়। জানা গেছে, কোভিড দ্বিতীয় ঢেউয়ের এই কঠিন সময়ে সুহৃদ ১৮ সহায়তামূলক কার্যক্রম পরিচালনা করেছে সদস্যদের স্বতঃস্ফূর্ত আর্থিক অনুদান এবং সংগঠনের নিজস্ব তহবিল থেকে।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সংগঠনের সভাপতি প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টার একান্ত সচিব (যুগ্মসচিব) জাহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রীর একান্ত সচিব (যুগ্ম-সচিব) গৌতম চন্দ্র পালসহ আরও কয়েকজন সদস্য উপস্থিত ছিলেন।

ঢাকার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলামসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগণ শেখ রাসেল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ এবং বাড্ডা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সেখানে উপস্থিত ছিলেন। 

কোভিড দ্বিতীয় ঢেউয়ে সৃষ্ট দুর্যোগ পরিস্থিতি মোকাবিলায় সবাই প্রধানমন্ত্রী সুযোগ্য নেতৃত্বে সম্মিলিতভাবে কাজ করে যাচ্ছে উল্লেখ করে সুহৃদ-১৮ সভাপতি জানান, মানুষের দুর্যোগ লাঘবে তারা সংগঠনের মাধ্যমে সাধ্য অনুযায়ী এগিয়ে এসেছেন। অনেক ব্যক্তি ও বিভিন্ন সংগঠন সরকারের পাশাপাশি মানুষের সাহায্যে এগিয়ে আসছে। 

তিনি বলেন, এসকল প্রশংসনীয় কার্যক্রমে উৎসাহিত হয়ে সামনের দিনগুলোতে আরও অনেকেই অসহায় মানুষের জন্য মানবিক সহায়তার হাত বাড়িয়ে দেবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন। সবার সম্মিলিত প্রচেষ্টায় এবং সৃষ্টিকর্তার অপার কৃপায় কোভিড মোকাবিলায় বাংলাদেশের চূড়ান্ত সাফল্য অর্জিত হবে বলে আশাবাদ ব্যক্ত করা হয়।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর