১ এপ্রিল, ২০২০ ২২:০৩

দরিদ্রদের মাঝে এক মাসের রেশন বিতরণ গাজীপুর জেলা পুলিশের

গাজীপুর প্রতিনিধি :

দরিদ্রদের মাঝে এক মাসের রেশন বিতরণ গাজীপুর জেলা পুলিশের

গাজীপুর জেলা পুলিশ সদস্যদের এক মাসের রেশনের খাদ্যসামগ্রী জেলার হতদরিদ্র ও দিনমজুর মানুষের মাঝে বিতরণ করা শুরু হয়েছে। গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার বুধবার দুপুরে গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া এলাকায় বাড়ি বাড়ি গিয়ে দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেন।

এসময় গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, মো. জহিরুল ইসলাম, আমীনুল ইসলাম, ডা. নন্দিতা মালাকার, মো. তোফাজ্জল হোসেনসহ অন্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার জানান, জেলার পুলিশ সদস্যরা তাদের এক মাসের রেশনের খাদ্রসামগ্রী জেলার হতদরিদ্র ও দিনমজুর মানুষের ঘরে ঘরে পৌঁছে দেওয়া হচ্ছে। পর্যায়ক্রমে প্রত্যেক দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হবে। এসময় তাদেরকে করোনাভাইরাসের দুর্যোগ মোকাবেলায় বাড়িতে থাকার অনুরোধ জানিয়েছেন পুলিশ সুপার। প্রাথমিকভাবে মানুষ যেন এই ১০দিন ঘরের বাইরে না আসেন এবং নিরাপদ দূরত্ব বজায় রেখে চলাচল করে সেই আহবান জানানো হয়। বুধবার গাজীপুরের পাঁচটি থানা এলাকায় এক যোগে এসব খাদ্য সামগ্রী বিতরণ শুরু হয়েছে। যা অব্যাহত থাকবে।

গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার আমীনুল ইসলাম জানান, জেলার প্রায় ১৭ পুলিশ সদস্যের এক মাসের রেশনের খাদ্য সামগ্রী জেলার প্রায় দুই হাজার পরিবারের মাঝে পর্যায়ক্রমে বিতরণ করা হবে। প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, দুই কেজি তেল, দুই কেজি ডাল, এক কেজি লবণ ও এক কেজি পিয়াজসহ মোট ১৬ কেজি খাদ্য সামগ্রী দেয়া হচ্ছে। 

বিডি-প্রতিদিন/শফিক

সর্বশেষ খবর