শিরোনাম
প্রকাশ : ২৯ মে, ২০২০ ১৯:২৪

কিশোরগঞ্জে করোনা শনাক্ত ৩০০ ছাড়াল, নতুন ১৭ জন

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জে করোনা শনাক্ত ৩০০ ছাড়াল, নতুন ১৭ জন

কিশোরগঞ্জে নতুন আরও ১৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৩০০ ছাড়িয়েছে। গত ২৩ মে ২৩৩ জনের নমুনা সংগ্রহ করে ঢাকার এমপিএমএল ল্যাব ও আইপিএইচ-এ পাঠানো হয়েছিল। এরমধ্যে ১৭ জনের পজিটিভ, ২০৫ জনের নেগেটিভ,  এবং পুরনো ২ জনের দ্বিতীয় নমুনা পজিটিভ পাওয়া গেছে। 

এছাড়া ৯ জনের নমুনা বাতিল হয়েছে। নতুন আক্রান্ত ১৭ জনের মধ্যে কিশোরগঞ্জ সদরে ১ জন, করিমগঞ্জে ১ জন, তাড়াইলে ১ জন, পাকুন্দিয়ায় ১ জন, কটিয়াদীতে ১ জন, কুলিয়ারচরে ১ জন, ভৈরবে ১০ জন ও বাজিতপুরে ১ জন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩১৭ জন। সিভিল সার্জন ডা. মুজিবুর রহমান শুক্রবার বিকালে এ তথ্য জানিয়েছেন।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে আরও জানা গেছে, আইসোলেশনে থাকা কোভিড পজিটিভ ব্যক্তির সংখ্যা ১১৬ জন। এরমধ্যে হাসপাতালে ৩০ জন ও হোম আইসোলেশনে রয়েছেন ৮৬ জন। অন্য জেলা থেকে আগত আইসোলেশনে থাকা কোভিড আক্রান্ত ৭ জন। এরমধ্যে হাসপাতালে ৪ জন ও হোম আইসোলেশনে ৩ জন। হাসপাতালের আইসোলেশনে থাকা নেগেটিভ/ সাসপেক্টেড রয়েছেন ৬ জন। এছাড়া বর্তমানে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ২০০ জন।

সিভিল সার্জন আরও জানান, জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন ৫ জন এবং মোট সুস্থ হয়েছেন ১৯২ জন। এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৯ জন।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর