শিরোনাম
প্রকাশ : শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭ ০০:০০ টা
আপলোড : ১৭ নভেম্বর, ২০১৭ ২৩:৪০

পুলিশের বাধায় সংবাদ সম্মেলন পণ্ড!

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

পুলিশের বাধায় সংবাদ সম্মেলন পণ্ড!

গাজীপুরের শ্রীপুরে উপজেলা বিএনপির সভাপতিসহ সহযোগী সংগঠনের ৫ নেতাকর্মীকে আটকের প্রতিবাদে ডাকা সংবাদ সম্মেলন পুলিশের বাধায় পণ্ড হয়ে গেছে। দলের কেন্দ ীয় নির্বাহী কমিটির সহ-স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ও ড্যাব’র যুগ্ম মহাসচিব অধ্যাপক ডা. এসএম রফিকুল ইসলাম বাচ্চুর অভিযোগ— শ্রীপুর পৌর শহরের নূরুন্নাহার কিন্ডার গার্টেনে শুক্রবার সকাল সাড়ে ১০টায় সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে নেতা-কর্মীদের ছত্রভঙ্গ করে দেয়। পরে আনসার টেপিরবাড়ী গ্রামে বাচ্চুর নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করা হয়। তিনি গাজীপুর-৩ আসন থেকে আগামী সংসদ নির্বাচনে বিএনপির সম্ভাব্য প্রার্থী। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা ওলামা দলের সাধারণ সম্পাদক মাওলানা নজরুল ইসলাম, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক খায়রুল কবির মণ্ডল আজাদ প্রমুখ।

এ ব্যাপারে শ্রীপুর থানার ওসি আসাদুজ্জামান সাংবাদিকদের বলেন, বাধা দেওয়ার খবরটি হাস্যকর ও ভিত্তিহীন। শ্রীপুর পৌরশহরে পুলিশ রুটিনমাফিক দায়িত্ব পালন করে থাকে। কারও আইনসঙ্গত কর্মসূচিতে বাধা দেওয়া পুলিশের কাজ নয়।

উল্লেখ্য, ১২ নভেম্বর ঢাকায় বিএনপির সমাবেশকে কেন্দ  করে পুলিশ শ্রীপুর উপজেলা বিএনপির সভাপতি শাহজাহান ফকির, জেলা শ্রমিক দলের কোষাধ্যক্ষ মো. হারিছ মাঝি, শ্রীপুর পৌর শ্রমিকদলের সভাপতি আমান উল্লাহ আমান এবং গাজীপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মো. রাসেল আহমেদ নীড়কে গ্রেপ্তার করে। পরে ২০১৫ সালের ফেব্রুয়ারি মাসের গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় দ্রুত বিচার আইনের মামলার আসামি হিসেবে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর