শিরোনাম
প্রকাশ : শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭ ০০:০০ টা
আপলোড : ১৭ নভেম্বর, ২০১৭ ২৩:৪২

এক পলক

এক পলক

বিদ্যুত্স্পৃষ্টে যুবদল নেতার মৃত্যু

ময়মনসিংহের তারাকান্দা উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক ফজলুল হক মণ্ডল (৩৩) বিদ্যুত্স্পৃষ্টে মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে তার নিজ বাসায় বিদ্যুত্স্পৃষ্ট হন। পরে ময়মসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এবং তারাকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাহার হোসেন তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরহুমের নামাজের জানাযা শনিবার (আজ) বেলা ১১ টায় তালদিঘি গ্রামে অনুষ্ঠিত হবে।

—ময়মনসিংহ প্রতিনিধি

পলিথিন ও জাটকা জব্দ

ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদীর আশোকাঠী ফিলিং স্টেশন এলাকায় বৃহস্পতিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে সূর্যমুখী পরিবহনের একটি বাস থেকে ৪০ মণ নিষিদ্ধ পলিথিন জব্দ করেছেন পুলিশ। একই সময় উত্তর পালরদী এলাকায় ঢাকাগামী যাত্রীবাহী সুগন্ধা, ইসলাম ও রাফিন-সাফিন পরিবহনের ৩টি বাসে তল্লাশি চালিয়ে ২৫ মণ জাটকা জব্দ করা হয়।

—নিজস্ব প্রতিবেদক, বরিশাল

চোখের পলকে ছাই

আগুনে পুড়ে চোখের পলকেই ছাই হয়ে গেছে বসতবাড়িসহ গবাদিপশু-পাখি। ঘটনাটি ঘটেছে গতকাল ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গাা গ্রামে। এলাকাবাসী সূত্রে জানা গেছে, শুক্রবার ভোররাতে নাওডাঙ্গা গ্রামের মজিবর রহমানের গোয়ালঘরে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। আগুন দ্রুত পুরো বাড়িতে ছড়িয়ে পড়ে চারটি টিনের ঘর, দুইটি গরু, ১৫টি হাঁস-মুরগি, কাপড়-চোপড়, ধান-চালসহ প্রায় পঞ্চাশ হাজার টাকার সম্পদ পুড়ে যায়।

—কুড়িগ্রাম প্রতিনিধি

সেগুন কাঠসহ আটক ৩

কুমিল্লার চান্দিনায় কাভার্ড ভ্যানভর্তি ৮ লক্ষাধিক টাকা মূল্যের সেগুন কাঠ পাচারকালে চালকসহ তিনজন আটক হয়েছেন। চান্দিনা পালকি সিনেমা হলের সামনে থেকে তাদের আটক করে কুমিল্লা জেলা সামাজিক বন বিভাগ। বৃহস্পতিবার আটকদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। বিভাগীয় বন কর্মকর্তা মো. মাহবুবুর রহমান জানান, এ ব্যাপারে বন আদালতে মামলা হয়েছে।

—কুমিল্লা প্রতিনিধি

বীজ ও সার বিতরণ

পটুয়াখালীর বাউফলে কৃষকদের সহায়তার লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনা মূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে। বাউফল উপজেলা পরিষদ মিলনায়তনে গতকাল ইউএনও মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, চিফ হুইপ আ স ম ফিরোজ এমপি।—বাউফল প্রতিনিধি

মৃত্যুবার্ষিকী

কুমিল্লার দাউদকান্দি উপজেলা পরিষদের সাবেক দুবারের চেয়ারম্যান, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, জেলা আওয়ামী লীগের নেতা ও দাউদকান্দি পৌরসভার মেয়র নাঈম ইউসুফের বাবা ইউসুফ জামিল বাবুর প্রথম মৃত্যুবার্ষিকী আজ। এ উপলক্ষে দাউদকান্দি পৌরসভার বিভিন্ন মসজিদে দিনব্যাপী খতমে কোরআন, মিলাদ মাহফিল ও মরহুমের জীবন-কর্ম নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। —দাউদকান্দি প্রতিনিধি


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর