সোমবার, ১৫ মার্চ, ২০২১ ০০:০০ টা

এক পলক

বাঘের থাবায় আহত

গাজীপুরের শ্রীপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে বাঘের থাবায় এক কর্মচারী আহত হয়েছেন। গতকাল সকালে পার্কের কোর সাফারি অংশে এ ঘটনা ঘটে। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত মজনু মিয়া (৩৮) পার্কের আউটসোর্সিং সাফারি কোয়ারেন্টাইনের কর্মচারী। তিনি পার্কের পাশে বেলতলী গ্রামের শামসুল হকের ছেলে। পার্কের ভারপ্রাপ্ত কর্মকর্তা সহকারী বন সংরক্ষক তবিবুর রহমান জানান, সকালে ঘেরে কাজ করার সময় কর্মচারী মজনু বাঘের মুখোমুখি হয়ে পড়ে। এ সময় বাঘের থাবায় তিনি আহত হন। পরে পার্কের অন্য কর্মচারীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।         -শ্রীপুর প্রতিনিধি

 

রোহিঙ্গা ক্যাম্পে দুই গ্রুপে গোলাগুলি নিহত ১

টেকনাফের নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পে দুই গ্রুপে দফায় দফায় গোলাগুলির ঘটনায় একজন নিহত ও একজন আহত হয়েছেন। ক্যাম্পের অভ্যন্তরে চাঁদাবাজি, ইয়াবা ও আধিপত্য বিস্তার নিয়ে সালমান শাহ গ্রুপ ও পুতিয়া গ্রুপের মধ্যে দীর্ঘদিনের বিরোধে এ গোলাগুলির ঘটনা ঘটে। নিহত জুবাইয়ের (২১) নয়াপাড়া ক্যাম্পের সি-ব্লকের দিল মোহাম্মদের ছেলে ও সালমান শাহ গ্রুপের সদস্য। একই ব্লকের বাসিন্দা শাহ আহমদের ছেলে মো. জলিল ওরফে সুনিয়া আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

                -টেকনাফ প্রতিনিধি

 

ইয়াবাসহ পাঁচজন গ্রেফতার

সিরাজগঞ্জ ও শেরপুরে র‌্যাব-পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৬ হাজার ৯১ পিস ইয়াবাসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। শনিবার রাতে উল্লাপাড়ার শ্রীকোলা মোড় থেকে পাঁচ হাজার পিস ইয়াবাসহ রাসেল ও তার বোন রাশিদা খাতুনকে গ্রেফতার করে পুলিশ। একই রাতে শাহাজাদপুর পৌরসভার বিসিক বাসস্ট্যান্ড থেকে ৯৫০ পিস ইয়াবাসহ বাছেদ আলী নামে একজনকে  গ্রেফতার করে র‌্যাব। এ ছাড়া, শেরপুর থেকে ১৪১ পিস ইয়াবাসহ আছিয়া খাতুন ও লিটনকে গ্রেফতার করেছে র‌্যাব।

                -সিরাজগঞ্জ প্রতিনিধি

 

রূপগঞ্জে আওয়ামী লীগ অফিস ভাঙচুরের প্রতিবাদ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আওয়ামী লীগ কার্যালয় ও ছাত্রলীগ নেতার বাড়িতে বহিরাগত সন্ত্রাসীদের হামলা ভাঙচুর, লুটপাট, আহতের ঘটনার প্রতিবাদ ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। এ ছাড়া মামলার আসামিদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী ও দলের নেতা-কর্মীরা। গতকাল কায়েতপাড়া ইউনিয়নে এ কর্মসূচি পালন করা হয়। সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক অ্যাড. আব্দুল আউয়াল।      -রূপগঞ্জ প্রতিনিধি 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর