রবিবার, ১৭ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

বাড়ি থেকে ডেকে নিয়ে অটোচালককে হত্যা

চালককে জবাই করে ইজিবাইক ছিনতাই

নারায়ণগঞ্জ ও গাজীপুর প্রতিনিধি

নারায়ণগঞ্জের ফতুল্লায় বাড়ি থেকে ডেকে নিয়ে সুজন ফকির (৪২) নামের ইজিবাইকচালককে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল সকালে ফতুলার মুসলিমনগর নয়াবাজার এলাকা থেকে তার গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সুজন নাটোরের ভুলুদাসপুর থানার আমজাদ হোসেন টগরের ছেলে। তিনি ফতুল্লার নবীনগর এলাকায় শাহ আলমের ভাড়া বাসায় স্ত্রী সন্তান নিয়ে বসবাস করেন। এলাকাবাসী ও নিহতের স্ত্রী মর্জিনা জানায়, সকালে মোবাইলে ফোন পেয়ে বাসা থেকে বের হয়ে যায় সুজন। এরপর নয়াবাজার থেকে পুলিশ তার গলাকাটা লাশ উদ্ধার করে। ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, ধারণা করা হচ্ছে পরিকল্পিতভাবে সুজনকে হত্যা করা হয়েছে। হত্যাকারীদের শনাক্ত করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

এদিকে, গাজীপুরের কালীগঞ্জে যাত্রীবেশী উঠে চালককে জবাই করে হত্যার পর ইজিবাইক ছিনতাই করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার নাগরী ইউনিয়নের ভাসাভাসি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সাইফুল ইসলাম (৩২) শেরপুরের শ্রীবদির মৃত লাল মিয়ার ছেলে। তিনি রাজধানীর উত্তর খানের মান্দা এলাকায় পরিবার নিয়ে ভাড়া থেকে ইজিবাইক চালতেন।

কালীগঞ্জের উলুখোলা পুলিশ ফাঁড়ির এসআই জাকির হোসেন জানান, পূর্বাচলের ২৬ নম্বর সেক্টরের ২০২ নম্বর রাস্তা কাছ থেকে অজ্ঞাত গলাকাটা লাশ উদ্ধার করা হয়। গতকাল লাশের ময়নাতদন্তের জন্য গাজীপুর মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে যাত্রী হিসেবে উঠে জবাই করে দুর্বৃত্তরা ইজিবাইকটি নিয়ে গেছে।

সর্বশেষ খবর