শিরোনাম
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি, ২০২০ ১৮:৩৬

নরসিংদীতে ২ প্রতারক কারাগারে

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে ২ প্রতারক কারাগারে

নরসিংদীতে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে ২ প্রতারককে জেলহাজতে পাঠিয়েছে আদালত। সোমবার শুনানিকালে নরসিংদীর অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শামীমা আক্তার এই আদেশ দেন।

দন্ডপ্রাপ্ত প্রতারকরা হলেন- নরসিংদীর রায়পুরা উপজেলার মরজাল মধ্যপাড়া গ্রামের খোরশেদ মিয়ার ছেলে সাইফুল ইসলাম রুদ্র ও নরসিংদীর ভেলানগরের মৃত নিয়ত আলীর ছেলে রাজু মিয়া।

মামলার বাদী পক্ষের আইনজীবী ছিলেন নরসিংদী আইনজীবি সমিতির সভাপতি এড. মিজানুর রহমান নাজির (আরমান) এবং আসামি পক্ষের আইনজীবী ছিলেন এড. হান্নান।

আসামিদেরকে কারাগারে প্রেরণের ঘোষণায় বাদী পক্ষের আইনজীবী স্বস্তি প্রকাশ করে জানান, কোনো অন্যায় করে পার পাওয়ার সুযোগ নেই। এই ২ প্রতারক ইসলামিক ফাউন্ডেশন থেকে সরকারি ঘর, গাভী, সেলাই মেশিন ও ভ্যানগাড়ি দেওয়ার কথা বলে ভোক্ত ভোগীদের কাছ থেকে প্রতারণা করে লক্ষ টাকা হাতিয়ে নেয়।

এদিকে আদালতের ওপর সন্তুষ্টি প্রকাশ করে ভুক্তভোগী জানান, প্রতারক সাইফুল ইসলাম রুদ্র ও রাজু মিয়া ঘর ও গাভী দেয়ার কথা বলে প্রতারণা করে টাকা হাতিয়ে নেয়। আমি টাকা ফেরত চাইলে আমাকে মেরে ফেলার হুমকি দেয়। পরে নিরুপায় হয়ে বিচারের আশায় আদালতে মামলা করি।

বিডি প্রতিদিন/মজুমদার

 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর