শিরোনাম
প্রকাশ : ৪ এপ্রিল, ২০২০ ১৪:৫৭
আপডেট : ৪ এপ্রিল, ২০২০ ১৫:০৭

সৈয়দপুরে বসুন্ধরা গ্রুপের ত্রাণ বিতরণ

অনলাইন ডেস্ক

সৈয়দপুরে বসুন্ধরা গ্রুপের ত্রাণ বিতরণ

প্রাণঘাতী করোনাভাইরাসের প্রকোপের কারণে গৃহবন্দী শ্রমজীবী নিম্ন আয়ের অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে দেশের শীর্ষ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের কিং ব্যান্ড সিমেন্ট।

তারই ধারাবাহিকতায় আজ দুপুরে নীলফামারীর সৈয়দপুরের বাবু পাড়ায় ২ শতাধিক মানুষের মাঝে স্যানিটাইজারসহ বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। 

করোনাভাইরাস মোকাবেলায় সরকারি বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ ঘোষণার পর থেকে বিপাকে পড়েছে নিম্ন আয়ের মানুষ। দেশের খেটে খাওয়া, অসহায় ও দুস্থ মানুষ যখন অনাহারে দিন কাটাচ্ছে ঠিক তখনি দুর্ভোগ লাঘবে সরকারের পাশাপাশি  বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে কিং ব্র্যান্ড সিমেন্ট সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে।

বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে গত সপ্তাহের মঙ্গলবার থেকে উত্তরের আট জেলার প্রায় ৫ হাজার মানুষের মাঝে স্যানিটাইজার, চাল, ডাল, আলু, লবণ, তেল, সাবান, আটাসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

নীলফামারী জেলার সৈয়দপুরের কিং ব্র্যান্ড সিমেন্টের পরিবেশক সুব্রত কুমার রুদ্রের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের বিভাগীয় সেল্স ম্যানেজার জিল্লুর রহমান, এএসএম সিমেন্ট সেক্টর সামিউল ইসলাম, এরিয়া সেল্স ম্যানেজার মনিরুজ্জামান উপস্থিত ছিলেন।

বিভাগীয় সেল্স ম্যানেজার জিল্লুর রহমান বলেন, বসুন্ধরা গ্রুপ এক ব্যতিক্রম ধর্মী শিল্প প্রতিষ্ঠান। যারা দেশ ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। বসুন্ধরার পণ্য কিং ব্র্যান্ডের পক্ষ থেকে সারা দেশব্যাপী শ্রমজীবি গরীব অসহায় দুস্থদের সামাজিক দূরত্ব বজায় রেখে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধিসহ তাদের পাশে আমরা ত্রাণ সমগ্রী নিয়ে সাহযোগিতা করছি।

দুস্থ শেফালি আক্তার বলেন, বাড়ি থেকে বের হতে না পারায়, খেয়ে না খেয়ে দিন কাটাতে হচ্ছে, বসুন্ধরা গ্রুপ এই সময়ে আমাদের পাশে দাঁড়ানোয় আমরা অনেকটাই আনন্দিত। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য