শিরোনাম
প্রকাশ : ২৩ মে, ২০২০ ১৮:০২

৪ শতাধিক প্রতিবন্ধী ও অসহায়কে সেনাবাহিনীর ঈদ উপহার প্রদান

কুড়িগ্রাম প্রতিনিধি

৪ শতাধিক প্রতিবন্ধী ও অসহায়কে সেনাবাহিনীর ঈদ উপহার প্রদান

কুড়িগ্রামে করোনা পরিস্থিতিতে ঘরে থাকা চার শতাধিক দুস্থ অসহায় ও প্রতিবন্ধী মানুষদের মাঝে ঈদ উপহার সামগ্রী,নগদ অর্থ ও ত্রাণ সহায়তা প্রদান করেছে বাংলাদেশ সেনাবাহিনী। 

আজ শনিবার দুপুরে জেলা সদরের পৌরসভার কুড়িগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয় (পুরাতন গার্লস হাইস্কুল) মাঠে দুই শতাধিক প্রতিবন্ধী ও অন্যান্য অসহায় দুস্থ মানুষকে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয়। 

এসময় ১৫টি প্রতিবন্ধী পরিবারের প্রত্যেককে ২৫০০ করে টাকা নগদ অর্থ প্রদান করা হয়। এছাড়া জেলার উলিপুর উপজেলার উলিপুর সরকারী কলেজ মাঠে ও পান্ডুল ইউনিয়নের খোঁচাবাড়ী বাজার সংলগ্ন খোঁচাবাড়ী আমেনা খাতুন উচ্চ বিদ্যালয় মাঠে দুই শতাধিক পরিবারকে ত্রাণ সহায়তা প্রদান করা হয়। 

রংপুর সেনানিবাসের ৬৬ পদাতিক ডিভিশনের অধিনস্থ ৩০ পদাতিক ব্যাটালিয়নের সেনাবাহিনীর কর্মকর্তা ক্যাপেটন ফয়সাল আহমেদ ও ক্যাপ্টেন সিয়াম এ নুর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ দুই উপজেলায় এসব সামগ্রী বিতরণ করেন। 

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার জিল্লুর রহমান,ওয়ারেন্ট অফিসার মোর্শেদ, মতিউর রহমান ও নাসিম হোসেন,রফিকুল ইসলাম  ও শহিদুল ইসলাম প্রমুখ। ঈদ উপহার সামগ্রীর মধ্যে প্রতিটি প্যাকেটে ছিল চাল, ডাল, আটা, লবণ, সয়াবিন তেল, ময়দা, চিনি, সুজি ও বিস্কুট। এছাড়াও প্রতিবন্ধীদের নগদ ৩৭হাজার ৫০০ টাকা প্রদান করা হয়।  


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর