শিরোনাম
প্রকাশ : ৩১ মে, ২০২০ ২২:০৪

চাঁপাইনবাবগঞ্জে বাবার মৃত্যুর ঘটনা নিয়ে মেয়ের সংবাদ সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জে বাবার মৃত্যুর ঘটনা নিয়ে মেয়ের সংবাদ সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জের ঝিলিম ইউনিয়নের বাবুডাইং এলাকায় বাবার মৃত্যুর সঠিক ঘটনা ধামাচাপা দিয়ে ভাইয়ের বিরুদ্ধে অন্যকে ফাঁসানোর অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন মেয়ে দুলালী বেগম। চটিগ্রাম নতুনপাড়ায় বসবাসরত ভাঙ্গনকবলিত নারায়নপুর ইউনিয়নের সূর্যনারায়ণপুর গ্রামের সাজেমান আলীর মৃত্যুর পর তার দাঁত ভেঙে প্রতিপক্ষকে ফাঁসানোর অভিযোগ করা হয়েছে সংবাদ সম্মেলনে। 

আজ রবিবার দুপুরে দুপুরে শহরের কালিতলা এলাকার এক বাসাতে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মৃত সাজেমান আলীর মেয়ে দুলালী বেগম লিখিত ব্ক্তব্যে বলেন, তার বাবা সাজেমান আলী বৃদ্ধ ছিলেন। বয়সের কারণে উচ্চ রক্তচাপসহ বিভিন্ন রোগে ভুগছিলেন তিনি। এমন অবস্থায় গত ১৬ মে সন্ধ্যার পর উচ্চ রক্তচাপ বেড়ে যাবার কারণে তিনি মারা যান। আর এ সুযোগে চটিগ্রাম সুর্যনারায়নপুর গ্রামের আ. লতিবের ছেলে মো. ইকবাল ও আমার ভাই আতাউর কৌশলে ঘরে প্রবেশ করে ইট দিয়ে আমার মৃত বাবার দু’টি দাঁত ভেঙে দেয়। এর কারণ জানতে চাইলে তারা চুপ থাকতে বলে। 

পররবর্তীতে জানতে পারি এ ঘটনায় ইকবাল ও আমার ভাই আতাউর বাদী ৩৩ জনকে আসামি করে সদর মডেল থানায় হত্যা মামলা দায়ের করে। সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, স্বাভাবিক মৃত্যুকে নিয়ে তারা ঘোলা পানিতে মাছ শিকার করতে গয়ে নির্দোষ ব্যক্তিদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। সংবাদ সম্মেলনে তিনি প্রকৃত ঘটনা উদঘাটনে আইন প্রয়োগকারী সংস্থা সচেষ্ট হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর