১১ আগস্ট, ২০২০ ১৯:৫০

রায়পুরে নববধূর লাশ উদ্ধার

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি

রায়পুরে নববধূর লাশ উদ্ধার

প্রতীকী ছবি

লক্ষ্মীপুরের রায়পরে বিয়ের ৩ দিনের মাথায় গলায় দড়ি লাগিয়ে আত্মহত্যা করেছেন তানজিলা আক্তার বেবি (২০) নামে এক নববধূ। মঙ্গলবার সকালে উপজেলার উত্তর চরবংশী ইউনিয়নের খাসেরহাট বাজারের পাশে নাইয়া বাড়িতে স্বামীর সাথে ঝগড়া করে পিতার বসত ঘরে আত্মহত্যার এ ঘটনা ঘটে। তানজিলা আক্তার বেবি একই এলাকার জেলে আব্দুস সালামের ছোট মেয়ে। পুলিশ দুপুরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠিয়েছে। বিকেলে বেবির বড় ভাই আবু বকর থানায় অপমৃত্যুর মামলা করেছেন। এদিকে নিহতের পিতা গত ৩দিন ধরে মেঘনা নদীতে মাছ ধরতে আজও বাড়ি ফিরে আসেনি। 
 
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, গত শনিবার রাতে উপজেলার খাসেরহাট বাজারের পাশে দিঘিরপাড় এলাকার মৃত রহমত আলীর ছেলে এক সন্তানের জনক ছালাউদ্দিন বিয়ে বেবিকে। গতকাল সোমবার বিকালে তার সাথে ঝগড়া করে ঢাকায় চলে যান ছালাহউদ্দিন। আজ সকাল ৯টায় পিতার ঘরে এসে সৎ মায়ের কক্ষের দরজা বন্ধ করে আড়ার সঙ্গে গলায় দড়ি লাগিয়ে আত্মহত্যা করেন নববধূ তানজিলা আক্তার বেবি।
 
হাজীমারা পুলিশ ফাঁড়ির এসআই মো. মিজানুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই নববধূর লাশটি মাটিতে নামিয়ে রাখা হয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের বড় ভাই থানায় অপমৃত্যুর মামলা করেছেন। ময়নাতদন্তের রিপোর্ট দেখে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 
 
বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর