১৯ সেপ্টেম্বর, ২০২০ ১৫:২৬

বরিশালে কুইজ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে কুইজ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ

বরিশালে উপজেলা পর্যায়ে বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে এবং জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের সহযোগীতায় উপজেলা পর্যায়ে  এই বিজ্ঞান বিষয়ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 

শনিবার বেলা ১১টায় সদর উপজেলা পরিষদ হলরুমে এক অনুষ্ঠানে ৯ জনের হাতে পুরস্কার তুলে দেন পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক এমপি। পুরস্কার হিসেবে বই দেওয়া হয় তাদের।

জেলা প্রশাসক এসএম অজিয়র রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) প্রশান্ত কুমার দাস, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনিবুর রহমান, বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক রাহাত হোসেন ফয়সাল, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান মধু এবং আওয়ামী লীগ নেতা মাহমুদুল হক খান মামুন। 

পরে একই স্থানে করোনা রোগীদের চিকিৎসায় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে পাঠানো ৪টি হাইফ্লো ন্যাজাল ক্যানোলা মেশিন শের-ই বাংলা মেডিকেলে কলেজ হাসপাতাল কর্তৃপক্ষের হাতে তুলে দেন পানি সম্পদ প্রতিমন্ত্রী। 

এ সময় জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান এবং শের-ই বাংলা মেডিকেলের সহকারী পরিচালক ডা. মনিরুজ্জামান শাহিনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর