২৮ অক্টোবর, ২০২০ ১৫:০১

মাগুরায় মদ্যপানে একজনের মৃত্যু, অসুস্থ ৮

মাগুরা প্রতিনিধি

মাগুরায় মদ্যপানে একজনের মৃত্যু, অসুস্থ ৮

মাগুরা সদর উপজেলার চন্দনপ্রতাপ গ্রামে বিষাক্ত মদ্যপানে বিপ্লব কুমার দাস (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। এছাড়া মদের বিষক্রিয়ায় আসুস্থ হয়েছে আরো ৮ জন।

নিহত বিপ্লব চন্দনপ্রতাপ গ্রামের বিকাশ কুমার দাসের ছেলে। সে সদর উপজেলার পুর্ব বাড়িয়ালা মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।  
স্থানীয় আঠারোখাদা ইউনিয়নের চেয়ারম্যান সঞ্জীবন বিশ্বাস জানান, সোমবার দুর্গা পূজার দশমির রাতে তারা মদ্যপান করে অসুস্থ হয়ে পড়ে। তাদেরকে আশংকাজনক অবস্থায় ফরিদপুর সদর হাসপাতালে ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আজ বুধবার সকালে বিপ্লব কুমার দাস মারা যায়। অসুস্থদের মধ্যে রুহোল সরদার (১৯) ও সজীব বিশ্বাস(২৯)কে ফরিদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর অসুস্থ পার্থ বিশ্বাস (২৪), শুভ বিশ্বাস (২২), নন্দ বিশ্বাস (১৭), প্রিতম বিশ্বাস (১৪), দীপঙ্কর বিশ্বাস (২৩), অন্তু বিশ্বাস (১৪) এ ছয়জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। বিষাক্ত মদ্যপানেই এ মৃত্যু ও অসুস্থতার ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।
মাগুরা সদর হাসপাতালের আবাসিক মেডিকলে অফিসার বিকাশ কুমার সিকদার জানান, এ ধরণের ঘটনা তার জানা নেই।
মাগুরার সিভিল সার্জন ডাক্তার প্রদীপ কুমার সাহা জানান, অনেক ক্ষেত্রে ভেজাল ও অতিরিক্ত মদ্যপানের কারণে এ ধরণের দুর্ঘটনা ঘটতে পারে। 
পুলিশ সুপার খান মুহম্মদ রেজোয়ান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্তপূর্বক এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন 
                                                               

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর